৩৮ তম বিসিএসে সুপারিশপ্রাপ্ত নারায়ণগঞ্জের কৃতিদের সংবর্ধনা


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:০১ পিএম, ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার
৩৮ তম বিসিএসে সুপারিশপ্রাপ্ত নারায়ণগঞ্জের কৃতিদের সংবর্ধনা

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে ৩৮তম বিসিএসে বিভিন্ন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত নারায়গঞ্জ জেলার কৃতি সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ১৪ জুলাই মঙ্গলবার বেলা ১১ টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন সুপারিশপ্রাপ্তদেরকে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন এবং প্রত্যেকের হাতে নারায়ণগঞ্জে পরিচিতি ও মুক্তিযুদ্ধে নারায়ণগঞ্জের অবদান সম্বলিত বিভিন্ন বই তুলে দেন। সেই সাথে তাদের অভিভাবকদেরকে জেলা প্রশাসক নিজের আসন থেকে উঠে গিয়ে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করেন।

সুপারিশপ্রাপ্তদের উদ্দেশ্য করে জেলা প্রশাসক বলেন, আপনারা নারায়গঞ্জের সন্তান। নারায়ণগঞ্জের ঐতিহ্যকে ধরে রাখার চেষ্টা করবেন। আপনি যদি ভাল কাজ করে তাহলে নারায়ণগঞ্জের সুনাম হবে। আপনি যদি কোনো অন্যায় কাজ করেন তাহলে নারায়ণগঞ্জের সুনাম নষ্ট হবে। সুতরাং আপনার উপর নারায়ণগঞ্জের ঐতিহ্য ও ভবিষ্যত নির্ভর করছে। এই নারায়ণগঞ্জ শত সংগ্রামের সাথে জড়িত। শত ঐতিহ্যের সাথে জড়িত। যেখানেই সেই ঐতিহ্যকে ধারণ করেই কাজ করবেন।

তিনি আরও বলেন, আপনাদের বড় করার ক্ষেত্রে পিতামাতার অনেক অবদান রয়েছে। তাদের মনের আশা পূরণ করার সময় এসেছে। শুধু পিতামাতাই না আপনার গ্রামের যে রিক্সাওয়ালা কিংবা নৌকার মাঝিরা যতœ করে স্কুলে পৌছিয়ে দিয়েছেন তাদেরও অবদান রয়েছে। সেটা আপনাদেরকে মনে রাখতে হবে। সবাইকে শ্রদ্ধা করবেন।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ পরিচালক শাকিল আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খাদিজা তাহেরা ববি, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেবেকা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীশ বেপারী, সহকারী পুলিশ সুপার রুবেল হক, সহকারী কমিশনার কাবেরী রায়, মোঃ কামরুল হাসান মারুফ, নাছরিন আক্তার, মোঃ সাইদুজ্জামান হিম, মেহেদী হাসান ফারুক, আব্দুল মতিন খান ও সানজিদা আক্তার সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর