তাঁরা আমার চেয়েও মানবিক বড় মানুষ (ভিডিও)


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:০৫ পিএম, ১৫ জুলাই ২০২০, বুধবার
তাঁরা আমার চেয়েও মানবিক বড় মানুষ (ভিডিও)

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, ‘দলমত, জাতি, ধর্ম নির্বিশেষে প্রত্যেকের অনুপ্রেরণায় আমরা এতটুকু করতে পেরেছি। সবাই এই কৃতিত্বের দাবিদার। হয়তো যে কোনো জায়গায় সভাপতি হোক কিংবা সংগঠনের কারণে আমার নামটা আসে। কিন্তু আমি এতগুলো সম্মানিত ব্যক্তিদের সামনে আমি ধন্যবাদ জানাতে চাই আমার টিমের সাধারণ সদস্যদের।

তিনি বলেন, ‘কাউন্সিলর হিসেবে আমার দায়বদ্ধতা ছিল। হয়তো এতকিছু না করলেও সরকারের ত্রাণ বিতরণ করতে হতো, সরকারি জরিপ আমাকে করতো হতো। কিন্তু যে লোকগুলো আমার আহ্বানে এগিয়ে এসেছিল কোনো দায়বদ্ধতা কিন্তু তাঁদের ছিল না। তাঁরা অনেক মানবিক মানুষ। আমাদের চেয়ে অনেক বড় মানুষ। আমি আপনাদের মাধ্যমে তাঁদেরকে কৃতজ্ঞতা জানাই।’

তিনি আরো বলেন, ‘দাফন সৎকার নিয়ে সুপন দার সাথে আমার প্রথম পরিচয়। তিনি আমাকে যেভাবে সম্মানিত করলেন তাতে আমি আসলে লজ্জিত। আমি এত বড় সম্মান পাওয়ার উপযুক্ত না। নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে সুপন দাদাকে স্যালুট জানাই।

তিনি আরো বলেন, ‘আমি বার বার বলেছি যে আমরা সুপন দার একজন কর্মী হিসেবে কাজ করতে চাই। কিন্তু তিনি এত বড় মনের মানুষ যে তিনি বার বার সেটি রিফিউজ করেছেন এবং বলেছেন যে আমরা ডেভেলপমেন্ট পার্টনার হিসেবে যৌথভাবে কাজ করব।’

১৫ জুলাই বুধবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘স্পিক আউট’ এবং ‘টাইম টু গিভ’ এর আয়োজনে ক্যান্সারে আক্রান্ত ক্রিকেট কোচ শাওনকে আর্থিক সহযোগিতার প্রদান অনুষ্ঠানে তাঁরা এসব কথা বলেছেন।

এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য একেএম শামীম ওসমান, জেলা প্রশাসক জসিম উদ্দিন, সাবেক এআইজি মালিক খসরু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু হর অনেকে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর