কাজল সোহেল সাজনু নিপুর প্রশংসা


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:১৭ পিএম, ৩০ জুলাই ২০২০, বৃহস্পতিবার
কাজল সোহেল সাজনু নিপুর প্রশংসা

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নব নির্মিত ডিজিটাল বার ভবনের নীচতলা আইনজীবীদের জন্য সাময়িক ব্যবহার উদ্বোধন করা হয়েছে।

৩০ জুলাই বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই উদ্বোধন করেন।

আর এই উদ্বোধন অনুষ্ঠানে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, সহ সভাপতি মোর্শেদ সারোয়ার সোহেল, পরিচালক শাহাদাত হোসেন ভূইয়া সাজনু ও এহসানুল হাসান নিপুর নাম উল্লেখ করে ভূয়সী প্রশংসা করা হয়েছে। সেই সাথে আইনজীবীরা দাঁড়িয়ে হাত তালি দিয়ে তাদের প্রতি সম্মান জানিয়েছেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোহসীন মিয়া বলেন, আইনজীবী সমিতির বারভবন নির্মাণ করতে গিয়ে অনেকেই আমাদের জন্য নিরলসভাবে কাজ করেছেন। নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান আমাদের ৩ কোটি টাকা দিয়েছে। আর ভবন নির্মাণের জন্য কাজ করেছেন খালেদ হায়দার খান কাজল, মোর্শেদ সারোয়ার সোহেল, শাহাদাত হোসেন ভূইয়া সাজনু ও এহসানুল হাসান নিপু। তাদের প্রতি কৃতজ্ঞতার শেষ নেই আমাদের।

একইভাবে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল তাদের নাম উল্লেখ করে বলেন, আইনজীবীদের জন্য বার ভবন নির্মাণে তাদের অনেক সহযোগিতা রয়েছে। তারা দিন রাত বারভবন নির্মানের জন্য সহযোগিতা করেছেন। যখন প্রয়োজন হয়েছে ঠিক তখনই তাদের সহযোগিতা পেয়েছি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর