করোনায় মৃতদের পরিবারে ঈদ উপহার নিয়ে খোরশেদ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:০৮ পিএম, ০৪ আগস্ট ২০২০, মঙ্গলবার
করোনায় মৃতদের পরিবারে ঈদ উপহার নিয়ে খোরশেদ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ডে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া পরিবারের সদস্যদের খোঁজ নিতে তাদের পরিবারে ঈদের উপহার সামগ্রী নিয়ে হাজির হয়েছিলেন মানবতার কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। এসময় তাদের খোঁজ খবর নিয়ে তাদের কাছে ঈদ সামগ্রী পৌছে দেন।

ঈদের দিন দুপুর থেকে তিনি সকলের বাড়ি বাড়ি যান এবং লোক দিয়ে উপহার সামগ্রী পাঠিয়ে খোঁজ নেন। এ ছাড়া করোনায় আক্রান্তদের দাফন কাফন, সৎকারসহ নানা কাজে তাকে সহায়তা করা তার টিম মেম্বারদের বাড়ি বাড়ি গিয়েও তিনি খোঁজ নেন এবং ঈদ উপহার সামগ্রী পৌছে দেন।

তার ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি গরুর গোশত, পোলাও চাল ও তেল।

কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ জানান, নারায়ণগঞ্জের অনেকেই করোনায় মারা গেছে। আমার ওয়ার্ডেও অনেকে করোনা এবং করোনার উপসর্গে মারা গেছেন। অনেক পরিবারে মারা যাওয়া ব্যক্তিই ছিলেন একমাত্র উপার্জনাক্ষম ব্যক্তি। তাই তাদের পরিবারে ঈদ উপলক্ষে খোঁজ খবর নিয়ে ঈদ উপহার সামগ্রী পৌছে দিয়েছে। আমাদের ক্ষুদ্র সামর্থ্যে যতটুকু সম্ভব হয়েছে করেছি। এ ছাড়া আমাদের টিমের মেম্বারদের বাড়িতেও এই ঈদ উপহার সামগ্রী পৌছে দেয়া হয়েছে কারণ তারাও তো করোনা মোকাবেলায় ফ্রন্টলাইন যোদ্ধা। আমরা ধণী গরিব বিবেচনা করিনি, মারা যায়া ব্যক্তিদের বাড়িতে পৌছানো হয়েছে উপহার।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর