এসপিকে ভুয়া বিগ্রেডিয়ার পরিচয়ে প্রতারক গ্রেপ্তার


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ১১:১৯ এএম, ০৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার
এসপিকে ভুয়া বিগ্রেডিয়ার পরিচয়ে প্রতারক গ্রেপ্তার

নারায়ণগঞ্জে অভিযান চালিয়ে মো. শরীফুল ইসলাম শরীফ (৬১) নামে এক প্রতারককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ডিবি জানায়, প্রতারক শরীফুল ইসলাম নিজেকে বিগ্রেডিয়ার জেনারেল পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিলেন।

৫ আগস্ট বুধবার দুপুরে চাঁদমারী পুলিশ সুপার ভবনে ডিবির কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসআই আব্দুল হক শিকদার জানান, মঙ্গলবার রাতে ডেমরা বাশেঁরপুর তাজমহল রোড থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলমকে বিগ্রেডিয়ার জেনারেল সাইফুল ইসলাম পরিচয় দিয়ে এসএমএস পাঠায়। এতে রাসেল ভূঁইয়ার নামে চাঁদাবাজীর অভিযোগ করা হয়। বিষয়টি তদন্ত করতে গিয়ে প্রমাণ পায় ব্রিগেডিয়ার জেনারেল পরিচয় ভুয়া। এ মিথ্যা পরিচয় দিয়ে রাসেল ভূঁইয়াকে মূলত প্রতিশোধ নিতেই এমন করেছে। তিনি তার প্রকৃত নাম শরীফুল ইসলাম।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, শরীফুল ইসলাম ১৯৮১ সালে সেনাবাহীনির সিপাহী পদে চাকরিতে যোগদান করে। সেখান থেকে পালিয়ে এসে পূবালী ব্যাংকে কেরানী পদে চাকরি করে। ২০০১ সালে নিতাইগঞ্জ শাখা থেকে অবসর গ্রহণ করে। তার শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাশ। রাসেল ভূঁইয়ার সঙ্গে তার বিরোধ চলছিল। তাই রাসেলকে দমন করার জন্য সে মিথ্যা বিগ্রেডিয়ার জেনারেল সাইফুল ও গণভবনের ডিজিএফআই এর মেজর কামরুল পরিচয় দিয়া কণ্ঠ পরিবর্তন করে নারায়ণগঞ্জের এসপি ও ওসি ডিবি এর মোবাইলে ম্যাসেস পাঠায় এবং মিথ্যা কথা বলে।

আটক শরীফুল ইসলাম হলেন মুন্সিগঞ্জ দেওভোগ ৫নং ওয়ার্ডের মৃত কালু সরকারের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানায়, ডেমরা বাঁশেরপুর তাজমহল রোড এলাকার বাসা থেকে চারটি সাদা রঙের প্লাস্টিকের সীল, যাহার ১টিতে সাইফুল ইসলাম বিগ্রেডিয়ার জেনারেল, সেনা সদর, ঢাকা (বিএ-৫০২২) (আর্মি), অন্য আরেকটিতে মো. সোহরাব পীর চেয়ারম্যান, ১০নং বাংলা বাজার ইউনিয়ন, মুন্সিগঞ্জ-১৫০০। একটি সীল প্যাড বাহির করে দেয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর