rabbhaban

৪৯ এ জাহিদ হাসান রোজেল


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ২০ জুলাই ২০১৭, বৃহস্পতিবার
৪৯ এ জাহিদ হাসান রোজেল

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেলের ৪৮তম শুভ জন্মদিন শুক্রবার ২১ জুলাই। বর্নাঢ্য রাজনৈতিক জীবনে রোজেল পার করেছেন নানা বৈরী সময়। ৪৯ বছরে পা দিয়েছেন তিনি।

জাহিদ হাসান রোজেলের রাজনৈতিক জীবনের শুরু ৯০ এর ছাত্র আন্দোলন থেকে। সে সময় থেকেই তিনি ছাত্রদলের একজন কর্মী হিসেবে নিজের রাজনৈতিক জীবনের সূচনা করেন এরপর তিনি রাজনৈতিক ধারায় দায়িত্ব পালন করেছেন জেলা স্বেচ্ছাসেবক দলের জেলার আহবায়ক হিসেবে। তিনি ছিলেন জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ সভাপতি, সিনিয়র যুগ্ম আহয়ায়ক ও জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক।

জাহিদ হাসান রোজেলের ২ ছেলে ও ১ মেয়ে। জন্মসূত্রে রোজেলের বাড়ি নারায়ণগঞ্জের মাসদাইরে।

জাহিদ হাসান রোজেল জানান, জন্মদিনের দিনটি তিনি পরিবারের সাথেই সময় কাটান, মাকে সময় দেন, স্ত্রী সন্তানদের সময় দেন। এ ছাড়াও বন্ধু ও রাজনৈতিক সহকর্মীদেরও সময় দেন তিনি। তার পছন্দ মায়ের হাতের রান্নাকরা যেকোন খাবার, ভালোবাসেন অসহায় মানুষ ও শিশুদের জন্য কিছু করতে।

এদিকে জন্মদিন উপলক্ষে একদিন আগে থেকেই বিভিন্ন মানুষের শুভেচ্ছায় সিক্ত হন রোজেল। সামাজিক যোগাযোগ মাধ্যম, মোবাইল ফোন, ক্ষুদে বার্তা ও সামনাসামনি অনেকের শুভেচ্ছা গ্রহণ করেন তিনি।

তিনি জানান, সকলের শুভেচ্ছায় আমি আনন্দিত। আমি সকলের কাছে দোয়াপ্রার্থী। বিগত দিনের মত আগামীদিনগুলিতেও আমি মানুষের পাশে থেকে মানুষের সেবা করার সুযোগ চাই। রাজনৈতিক জীবনের শুরু যেদিন হয়েছে সেদিন থেকেই আমি মানুষের পাশে থেকে আমার জীবনের শেষ সময়টাও কাটাতে চাই।

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর