ফেল করাদের আন্দোলন না করে পড়াশোনায় মনযোগী হতে হবে : রনজিৎ মোদক


কথন করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:৩৮ পিএম, ০৮ নভেম্বর ২০১৭, বুধবার
ফেল করাদের আন্দোলন না করে পড়াশোনায় মনযোগী হতে হবে : রনজিৎ মোদক

মর্গ্যান স্কুলের এসএসসি টেস্ট পরীক্ষায় ফেল করা শিক্ষার্থীদের আন্দোলন করা সঠিক হয়নি বলে মন্তব্য করেছেন ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদক। তিনি বলেন, এসব শিক্ষার্থীদের আন্দোলন না করে পড়াশুনায় মনযোগী হওয়া দরকার ঠিক তেমনি এসব শিক্ষার্থীদের বিশেষ ব্যবস্থায় পরীক্ষা উপযোগী করে গড়েতোলে আগামীতে এসএসসি পরীক্ষায় সুযোগ দেয়া উচিত।

মঙ্গলবার ৭ নভেম্বর নিউজ নারায়ণগঞ্জের সংবাদ বিশ্লেষণ নিয়ে বিশেষ আয়োজন ‘টক অব দ্যা নারায়ণগঞ্জ’ এর আলোচনায় এ মন্তব্য করেন তিনি। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, সংবাদকর্মী আবুল হাসান।

নারায়ণগঞ্জে ঘটে যাওয়া বিভিন্ন সংবাদ বিশ্লেষনে প্রবীন সাংবাদিক রণজিৎ মোদক বলেন, ডাকাতদের বিরুদ্ধে সোনারগায়ে যে সভা হয়েছে তাতে বুঝা যায় আইনশৃঙ্খলার অবস্থা কোন রূপ ধারন করেছে। চৌকস পুলিশ অফিসারদের কাজে লাগানোর জন্য পুলিশ সুপারকে আহ্বান জানান তিনি। তিনি বলেন, পুলিশের তৎপরতা আরো বাড়লে ডাকাতরা পালানোর পথ খুজে পাবে না।

সাংবাদিক নেতা রণজিৎ মোদক সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী উপমন্ত্রী পদ পাওয়ায় অভিনন্দন জানান। তিনি বলেন, এই পদ তার দায়িত্ব আরো বাড়িয়ে দিবে। তার মর্যাদা যেমন বেড়েছে ঠিক তার দায়বদ্ধতা বেড়েছে। তবে এই দায়িত্ব তিনি সঠিক ভাবে পালন করতে পারবেন বলে মাননীয় প্রধানমন্ত্রী তাকে দিয়েছেন। নারায়ণগঞ্জে উপমন্ত্রী দেয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান এই প্রবীন সাংবাদিক।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
টক অব দ্যা নারায়ণগঞ্জ এর সর্বশেষ খবর
আজকের সবখবর