rabbhaban

‘মাদক এবং চাঁদাবাজিকে কেন্দ্র করে গড়ে উঠে সন্ত্রাসী’


কথন করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:২৪ পিএম, ০৯ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার
‘মাদক এবং চাঁদাবাজিকে কেন্দ্র করে গড়ে উঠে সন্ত্রাসী’

‘মাদক এবং চাঁদাবাজিকে কেন্দ্র করে গড়ে উঠে সন্ত্রাসী। তাই সন্ত্রাসীদের রুখতে হলে সবার আগে এদের আয়ের পথ বন্ধ করতে হবে। এই অবৈধ আয়কে কেন্দ্র করেই ফতুল্লাসহ বিভিন্ন স্থানে দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটছে। এতে সাধারণ মানুষ নিরাপত্তাহীনতায় ভোগে। গত বুধবার ফতুল্লা সদর উপজেলার পাগলা ওয়াসা সংলগ্ন খেজুর বাগান এলাকায় দুই গ্রুপের বন্দুকযুদ্ধে সন্ত্রাসী বিল্লাল মিশরী নিহতের ঘটনায় এ মন্তব্য করেছেন ফতুল্লা প্রেস ক্লাবের সেক্রেটারী আব্দুর রহিম।’

বুধবার ৮ নভেম্বর নিউজ নারায়ণগঞ্জের সংবাদ বিশ্লেষণ নিয়ে বিশেষ আয়োজন ‘টক অব দ্যা নারায়ণগঞ্জ’ এর আলোচনায় এ মন্তব্য করেন তিনি। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সংবাদকর্মী আবুল হাসান।

নারায়ণগঞ্জে ঘটে যাওয়া বিভিন্ন সংবাদ বিশ্লেষনে সাংবাদিক আব্দুর রহিম বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড ও ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নের তীব্র জলাবদ্ধতা সৃষ্টির এক মাত্র কারণ কাইল্লানির খাল দখল মুক্ত করার উদ্যেগ একটি মহতি উদ্যেগ। শুধু এই খাল নয় নারায়ণগঞ্জের প্রতিটি খাল উদ্ধার করতে হবে। জীববৈচিত্র ফিরিয়ে আনতে হবে। তবেই একটি কল্যান রাষ্ট্র প্রতিষ্ঠা সম্ভব হবে।

সর্বোচ্চ ও দীর্ঘ সময়ে আয়কর প্রদান করে জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার জন্য ঘোষিত ‘কর বাহাদুর পরিবার’ দের অভিনন্দন জানান সাংবাদিক এ নেতা। এছাড়াও সর্বোচ্চ আয়কর দাতা ৯ জন, সর্বোচ্চ আয়কর দাতা নারী ৩ জন, তরুন করদাতা ৩ জন ও দীর্ঘ সময় করদাতা ৬জনকে অর্থনীতিতে আরো অবদান রাখতে আহ্বান জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর