ডাক্তাররা গ্রামে না যাওয়ায় সেবাপ্রার্থীদের দুর্ভোগ বাড়ছে (ভিডিও)


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৪১ পিএম, ২৩ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার
ডাক্তাররা গ্রামে না যাওয়ায় সেবাপ্রার্থীদের দুর্ভোগ বাড়ছে (ভিডিও)

ডাক্তাররা গ্রামের ক্লিনিকগুলোতে যেতে চায় না। বক্তাবলী কমিউনিটি ক্লিনিকে সেবাপ্রার্থীরা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন। ডাক্তাররা গ্রামে না যাওয়ায় সেবাপ্রার্থীদের দুর্ভোগ বাড়ছে। ডাক্তারদের দায়িত্বহীনের কারণে স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌছায় না। ডাক্তাররা এর জন্য দায়ী বলে মনে করেন দৈনিক আলোকিত বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি শরীফ সুমন।

বুধবার ২২ নভেম্বর নিউজ নারায়ণগঞ্জের সংবাদ বিশ্লেষণ নিয়ে বিশেষ আয়োজন ‘টক অব দ্যা নারায়ণগঞ্জ’ এর আলোচনায় এ মন্তব্য করেন তিনি।  অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সাংবাদকর্মী আবুল হাসান।

সংবাদ বিশ্লেষণ করতে গিয়ে সাংবাদিক শরীফ সুমন বলেছেন, বিভিন্ন স্থানে শিক্ষার্থীরা আন্দলনে নামবে কেন। এর আগে তা দেখা যায়নি। এর নেপথ্যে কোচিং বাণিজ্য। স্কুলের স্যারদের নিকট কোচিং না করায় ফেলের হার বেড়েছে বলে অভিযোগ শিক্ষার্থীদের। শিক্ষার্থীরা টাকা কামিয়ে নেয়ার মেশিন হিসেবে ব্যবহার হচ্ছে শিক্ষকদের। পরিবর্তন হতে হবে। এর কোন বিকল্প নাই বলে মন্তব্য করেন তিনি।

মন্ত্রীর আগমন বিষয়ে বলতে গিয়ে তিনি বলেন, বর্তমান যে স্থানে শীতলক্ষ্যার সেতুর প্রস্তাব করা হয়েছে, সেখান দিয়ে সেতু কোন কাজে আসবে না সাধারণ মানুষের। স্থান ভেদে এই সেতু অনেক কল্যান বয়ে আনতে পারে। এই সেতু নিয়ে রাজনীতি হয়েছে দীর্ঘদিন। এই সেতুর দাবি মানুষের দীর্ঘদিনের। তবে তা যেন শহরের সঙ্গে বন্দরের সেতুবন্ধন হয়।

এক সংবাদ বিশ্লেষনে সুমন বলেন, সংসদ সদস্য এগিয়ে আইভীর সঙ্গে দেখা করেছেন, দাওয়াত দিয়েছেন এতে সাধুবাদ পাওয়ার যোগ্য সংসদ সদস্য সেলিম ওসমান। নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য এই সাক্ষাৎ ভাল কাজে দিবে বলে মনে করেন তিনি।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
টক অব দ্যা নারায়ণগঞ্জ এর সর্বশেষ খবর
আজকের সবখবর