জুয়েল স্ব-মহিমায় বহিরাগতদের পরিহার করবে : আনোয়ার


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ০৭ জানুয়ারি ২০১৮, রবিবার
জুয়েল স্ব-মহিমায় বহিরাগতদের পরিহার করবে : আনোয়ার

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এমএইচ আনোয়ার প্রধান বলেছেন, বহিরাগত কাউকে আমাদের কোর্টে মেনে নিব না। দল যার যার আদালত অঙ্গন আইনজীবীদের। একই দাবিতে বারের সদ্য বিদায়ী সেক্রেটারী অ্যাডভোকেট জুয়েল ছিলেন। আমরা চাই তিনি স্ব-মহিমায় আবার এই দাবির প্রতি সমর্থন দিবেন এবং ফিরে আসবেন।

তিনি বলেন, যারা ন্যায়ের পক্ষে এবং সত্যর পক্ষে তারাই বারের নেতা হতে পারে। অতীত আমাদের সেই শিক্ষাই দেয়। গত কমিটি অনেক কিছুই আশ্বাস দিয়ে ভোট নিয়েছিল কিন্তু তারা তা পূরণ করতে পারে নাই। তারা শুধু রুটিন ওয়ার্ক করেছে। তাদের বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে সাধারণ আইনজীবীদের। তারা ফান্ড নিয়ে ষড়যন্ত্র করছে। দুই কোট একত্রে রাখতে ব্যর্থ হয়েছে। তাই তাদের আর চায় না। জাতীর প্রয়োজনে বিএনপির প্যানেল জয়ী হবে বলে তিনি দৃঢ় কন্ঠে বলেন।

শনিবার ৬ জানুয়ারী নিউজ নারায়ণগঞ্জের সংবাদ বিশ্লেষণ নিয়ে বিশেষ আয়োজন ‘টক অব দ্যা নারায়ণগঞ্জ’ এর আলোচনায় এ মন্তব্য করেন তিনি। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সংবাদিক মাজহারুল ইসলাম রোকন।

এক প্রশ্নের জবাবে বলেন, নির্বাচন এ বছরের পর আর করবো না, দলের মধ্যে লিখিত এমন কিছু বিষয় আমাদের জন্য ভাল। তাহলে এক বছর প্রস্তুতির সময় পাওয়া যায়। প্রার্থী তৈরী হতে সময় পায়।

আগামীতে নারী আইনজীবীসহ সাধারণ আইনজীবীদের জন্য বসার জায়গার ব্যবস্থা করা হবে। নারী আইনজীবীদের জন্য আলাদা কমন রুম, নামাজ ঘর, বসার ব্যবস্থা করা হবে বলে মত দেন তিনি।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
টক অব দ্যা নারায়ণগঞ্জ এর সর্বশেষ খবর
আজকের সবখবর