paradise

কবিয়াল সাহিত্য ফাউন্ডেশনের সাহিত্য আড্ডা ও ইফতার


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ১১:১৪ পিএম, ২৫ মে ২০১৮, শুক্রবার
কবিয়াল সাহিত্য ফাউন্ডেশনের সাহিত্য আড্ডা ও ইফতার

ফতুল্লার মনন চত্বরে ২৫মে শুক্রবার বিকেলে কবিয়াল সাহিত্য ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার মাহফিল ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে শতাধিক কবি, ছড়াকার, প্রাবান্ধিক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনায় ইসলামে রোজার ভূমিকা নিয়ে বিশেষ আলোচনা করেন উপস্থিত ব্যাক্তিবর্গ।

কবিয়াল  সাহিত্য ফাউন্ডেশন লেখকদের নিয়ে বিভিন্ন সময় সাহিত্য সভার আয়োজন করে থাকে। এরই ধারাবাহিকতায় পবিত্র রমজানে লেখকদের নিয়ে সাহিত্য আড্ডা ও ইফতারের আয়োজন করে সংগঠনটি।  কবিয়াল সম্পাদক কবি বাপ্পি সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে  প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কবি ও গবেষক মোস্তাক আহমাদ।

আরো উপস্থিত ছিলেন ছড়াকার সিরাজুল ফরিদ,কবি-ছড়াকার বাতেন বাহার, কবি ও সুরকার ও গিতীকার মনন সভাপতি এস এ শামীম, ছড়াকার নূর উদ্দিন শেখ, কবি আতিয়ার রহমান,কবি দীপক  ভৌমিক, কবি ইয়াদী মাহমুদ, কবি সাংবাদিক শফিকুল ইসলাম আরজু, কবি সংবাদিক ফরিদা ইয়াছমিন সুমনা, আহমেদ মুনির, কবি মঞ্জুরুল ইসলাম,ফতুল¬া প্রেস ক্লাবের সভাপতি এম সামাদ মতিন, ছড়াকার চান মিয়া চান্দু, সম্পাদক জামাল উদ্দিন দামাল, কবি মোহাম্মদ আলমনির, ছড়াকার ও সাংবাদিক ফরিদ আহম্মেদ বাঁধন, ছড়াকার জাহাঙ্গীর ডালিম, সাংবাদিক সোনিয়া দেওয়ান প্রীতি, মোকসেলুর রহমান তোতা, কবি ফরিদ আহম্মেদ হৃদয়, কবি নিরব রায়হান, কবি সিদ্দিকুর রহমান, কবি হারুন অর রশীদ সাগর, কবি ঠান্ডু রহমান, সঙ্গীত শিল্পী রিয়া খান, ছড়াকার অপু ভূইয়া, আনোয়ার হোসেন সজিব, নূর ইসলাম, কবি জাকির হাসান, ইসামনি, পিয়ারী চৌধুরী, ইকবাল হোসেন রোমেছ, আলিফ আহমাদ, রহিমা আক্তার (আঁখি), মেহেনুর নেহা (মাইনুনা), এম আর সেলিম, কবি ও সাংবাদিক আব্দুর রহিম, এম ডি সোহেল, সুমন সরকার, সাবিনা ইয়াসমিন, সোলায়মান ইমরান। অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন কবি মাসুদ রানা।

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর