রূপগঞ্জ সাহিত্য পরিষদের কমিটি গঠন সভা অনুষ্ঠিত


রূপগঞ্জ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ০১ জুন ২০১৮, শুক্রবার
রূপগঞ্জ সাহিত্য পরিষদের কমিটি গঠন সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জের  রূপগঞ্জে  স্থানীয় কবি ও লেখকদের  সমন্বয়ে গঠিত “ রূপগঞ্জ সাহিত্য  পরিষদ” নামে একটি  সংগঠনের আয়োজনে সাহিত্য সভা ও কমিটি গঠন অনুষ্ঠিত হয়েছে।

১ জুন শুক্রবার সকালে উপজেলার ভুলতা স্কুল অ্যান্ড কলেজের গাজী অডিটোরিয়ামে কমিটি ঘোষণাকালে উপস্থিত ছিলেন, প্রধান অতিথি ও সংগঠনের প্রধান উপদেষ্টা কলামিস্ট গবেষক লেখক লায়ন মীর আব্দুল আলীম, উপদেষ্টা ডাক্তার ফারুকুল ইসলাম, অধ্যক্ষ আব্দুল আওয়াল মোল্লা, শিল্পপতি মহসিন ভূইয়া, শাহীন ভুইয়া স্বপন।

দৈনিক সংবাদের মফস্বল সম্পাদক কবি ও সাংবাদিক আলম হোসেনকে সভাপতি ও ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) কবি ও লেখক সেলিম মিয়াকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী এ কমিটির ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন কবি আয়েশা আক্তার  সীমা সহ-সভাপতি, কবি এস আলম সহ-সাধারন সম্পাদক, কৃষিবিদ ও কবি দেলোয়ার হোসেন রাতুল সাংগঠনিক সম্পাদক, কবি গোলজার হোসেন কোষাদক্ষ, কবি জানে আলম প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক, শহিদুল্লাহ গাজী ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, লেখক ও সাংবাদিক মাহবুব আলম প্রিয় দপ্তর সম্পাদক,  শাহেল মাহমুদ প্রচার সম্পাদক, সদস্য কবি নায়েব আলী, শিক্ষক ও কবি পীযুষ কান্তি হীরা ও কবি হুমায়ূন কবীর।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
সাহিত্য-সংস্কৃতি এর সর্বশেষ খবর
আজকের সবখবর