paradise

খালেদার মুক্তিই লক্ষ্য স্বেচ্ছাসেবক দলের


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৫৮ পিএম, ২৮ জুন ২০১৮, বৃহস্পতিবার
খালেদার মুক্তিই লক্ষ্য স্বেচ্ছাসেবক দলের

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ আহবায়ক আনোয়ার সাদাত সায়েমকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমানকে।

২৬ জুন এ কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল কাদের ভূইয়া জুয়েল ও সাধারণ সম্পাদক শফিউল বারী বাবু।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে সালাহউদ্দিন সালুকে। কমিটিতে সহ সভাপতি করা হয়েছে মোল্লা মোহাম্মদ সাখাওয়াত হোসেন ও জাকারিয়া সালেহ সপনকে। যুগ্ম সম্পাদক করা হয়েছে সরকারি তোলারাম কলেজের সাবেক জি এস শাহ আলম ও সালাহউদ্দিন দেওয়ানকে ।

কমিটি পাবার পর প্রতিক্রিয়ায় সভাপতি আনোয়ার সাদাত সায়েম জানান, কমিটির জন্য আনন্দিত না কারণ আমাদের মায়ের মত নেত্রী এখন কারাগারে। খালেদা জিয়ার মুক্তিই এখন আমাদের সকলের প্রধান লক্ষ্য। রাজপথেই হবে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের ঠিকানা।

যুগ্ম আহবায়ক শাহ আলম জানান, কমিটির সবাইকে নিয়ে কাজ করবো একসাথে। দল দায়িত্ব দিয়েছে আমাদের এটাই পাওয়া, দায়িত্ব পালনে সর্বোচ্চ ভাবেই মাঠে থাকবো।

যুগ্ম সম্পাদক সালাহউদ্দিন দেওয়ান জানান, দলের সিদ্ধানের বাইরে আমাদের কোন সুযোগ নেই। আমাদের কাজের জন্য কমিটি দিয়েছে আমরা সেই কাজই করবো। আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলন ও আমাদের নেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে আমরা প্রস্তুত। তৃণমূলের নেতাকর্মীরাই আমাদের শক্তি, সবাইকে নিয়েই আমরা কাজ করবো।

কমিটিকে আগামী ১ মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি ও ইউনিট কমিটিগুলো গঠনের জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর