নারায়ণগঞ্জে আর্জেন্টিনার সমর্থকের ব্রাজিলে যোগদান!


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:১৮ পিএম, ০৩ জুলাই ২০১৮, মঙ্গলবার
নারায়ণগঞ্জে আর্জেন্টিনার সমর্থকের ব্রাজিলে যোগদান!

কদিন যাবৎ বিশ্বকাপ নিয়ে দুই দলের মধ্যে চলছে তুমুল বিতর্ক। তাদের বিতর্ক দেখে মনে হবে যে এই দুইদল ছাড়া বিশ্বকাপে আর কোন দলই খেলছে না। এই বিতর্ক হালে পানি পেয়েছে। আর্জেন্টিনার বিদায়ে যেগে উঠেছে ব্রাজিল সমর্থকেরা। এর দুইদিন পর মেক্সিকোকে হারিয়ে কোয়াটার ফাইনাল নিশ্চিত করায় ব্রাজিলের উল্লাস সকল কিছুই ছাড়িয়ে যায়। আর এই উল্লাসে যোগদিয়েছে অনেক আর্জেন্টিনার সমর্থকরাও। তবে তারা আর্জেন্টিনা সমর্থক বলে পরিচয় দেয়নি। অনেকে আবার ব্রাজিলের জার্সি পরে রীতিমত ব্রাজিলের সমর্থক বলে পরিচয় দেয়।

এমন একজন সমর্থকের সঙ্গে কথা হয় এই প্রতিবেদকের। তিনি দেওভোগ হতে আগত ব্রাজিলের উল্লাস মিছিলে যোগদানকারী। এসময় তার পরিচিতরা তাকে আর্জেন্টিনার সমর্থক বলে চিহ্নিত করলেও তার পরনে ছিল ব্রাজিলের জার্সি।

নাম প্রকাশে অনেচ্ছুক এই ফুটবল প্রেমী বলেন, বিশ্বকাপ দেখতে হলেতো কোন না কোন দল করতেই হবে। তাহলেইতো দর্শক হিসেবে খেলা দেখে সার্থকতা পাওয়া যায়। আর্জেন্টিনা যতদিন ছিল ততদিন সমর্থক ছিলাম। এখন সে দল বিশ্বকাপে না থাকায় সমর্থনতো দিতে হবে। অন্যান্য দলের তুলনায় ব্রাজিল সমর্থক আমাদের এলাকায় বেশি। তাই সেই দলের হয়ে খেলা দেখে আনন্দ করা যায়। এজন্যই জার্সি চড়িয়েছি গায়ে। সর্বপরি দল বলতে কিছ্ ুনাই মন্তব্য করে তিনি বলেন, খেলা উপভোগ করাই হচ্ছে বড় কথা। খেলা দেখতে বসলে যে কোন একটি দলের সাপোর্টার মনে অজান্তেই হয়ে যাই। এতে খেলা এনজয় করা যায়।

এসময় আর্জেন্টিনা সমর্থকরা তাকে ভর্ৎসনা করলেও তিনি নিজেকে সামলিয়ে নেন। তিনি বলেন, দল হচ্ছে মনের বিষয়, দল পাল্টানো দোষের নয়।

তিনি বলেন, অনেকেই ব্রাজিলের উল্লাসে যোগ দিয়েছেন। কারন আনন্দটাই এখানে মুখ্য বিষয়। খেলা সার্বজনীন।

তারা যোগদান নিয়ে আর্জেন্টিনার সমর্থকদের মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে। এসময় ডিআইটি এলাকার চিত্রকর দোকানের সামনে লোকজনের জটলা সৃষ্টি হয়।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
খেলাধুলা এর সর্বশেষ খবর
আজকের সবখবর