যাত্রীবেশী ছিনতাইকারী গ্রেফতার, দেড় লাখ টাকা উদ্ধার


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৩৬ পিএম, ১৩ আগস্ট ২০১৮, সোমবার
যাত্রীবেশী ছিনতাইকারী গ্রেফতার, দেড় লাখ টাকা উদ্ধার

নারায়ণগঞ্জ সদর উপজেলায় যাত্রী বেশে অটোতে উঠে অস্ত্রের মুখে জিম্মি করে প্রিমিয়ার সিমেন্ট মিলস লিমিটেড কর্মকর্তার কাছ থেকে সাড়ে ৩ লাখ টাকা ছিনিয়ে নেয়ার সময় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার সঙ্গে থাকা ৪ ছিনতাইকারী পালিয়ে যায়। আটককৃত ছিনতাইকারীর কাছ থেকে ১ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ।

উপজেলার কাঠপট্টি এলাকায় চায়না প্রজেক্টের সামনে এ ঘটনা ঘটে। রোববার ১২ আগস্ট দুপুরে এ ঘটনা ঘটলেও রোববার মধ্যরাতে সদর মডেল থানায় মো. আব্দুস ছালেক বাদি হয়ে ৫জনের বিরদ্ধে একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, কোম্পানীর কাজের জন্য রোববার দুপুরে ফতুল্লার এক্সিম ব্যাংক থেকে চেকের মাধ্যমে সাড়ে ৩লাখ টাকা তুলে অটোরিকশাযোগে প্রতিষ্ঠানে যাওয়ার সময় কাঠপট্টি এলাকায় চায়না প্রজেক্টের সামনে একটি টমটম দিয়ে গতি রোধ করে অটোকে। অটোতে থাকা দুইজন আমাকে বাদিকে অস্ত্রের মুখে জিম্মি করে তার সঙ্গে থাকা সাড়ে ৩ লাখ টাকা ছিনিয়ে নেয়। এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারী পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন  জনতার সহযোগিতায় মোঃ শফিক সরকার নামে এক ছিনতাইকারীকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ছিনতাই করা ১লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয় ।তার সঙ্গে থাকা অন্য ছিনতাইকারীরা পালিয়ে যায়

সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, ছিনতাই ঘটনায় শফিক সরকার নামে একজন আটক করা হয়েছে। ছিনতাই হওয়া আংশিক টাকা উদ্ধার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
মহানগর এর সর্বশেষ খবর
আজকের সবখবর