rabbhaban

ব্যাংকের লাইনে দাঁড়ানো নিয়ে কাউন্সিলর বাবুর গুলি


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:০৫ পিএম, ১৩ আগস্ট ২০১৮, সোমবার
ব্যাংকের লাইনে দাঁড়ানো নিয়ে কাউন্সিলর বাবুর গুলি

একটি বেসরকারী ব্যাংকের লাইনে দাঁড়ানো নিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল করিম বাবুর ছোট ভাই ইকবাল ও শিপন নামের এক ব্যবসায়ীর বাকবিতন্ডার ঘটনায় শেষ পর্যন্ত গুলি ছোড়া হয়েছে। ওই সময়ে কাউন্সিলর বাবুর নেতৃত্বে ৩০ থেকে ৪৫ জনের একদল যুবক শিপনকে তুলে নিয়ে আসার চেষ্টা করলে দুই পক্ষের মধ্যে ব্যাপক বাকবিতন্ডা ও উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়।

১৩ আগস্ট দুপুর ৩টায় শহরের নলুয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, কাউন্সিলর আব্দুল করিম বাবুর ছোট ভাই ইকবাল করিমের সঙ্গে নিতাইগঞ্জে ন্যাশনাল ব্যাংকে টাকা জমা দিতে যায়। ওই সময়ে লাইনে দাঁড়ানো নিয়ে ভুষামাল ব্যবসায়ী নলুয়াপাড়া এলাকার ভুলু মিয়ার ছেলে শিপনের সঙ্গে বাকবিতন্ডা ঘটে। সেখানে শিপনকে একদফা মারধর করে ইকবাল। পরে তাদের মধ্যে তুমুল হাতাহাতি ঘটে।

ওই ঘটনার পর দুপুর ৩টায় বাবু লোকজন নিয়ে নলুয়াপাড়া এলাকাতে গেলে দুই পক্ষের মধ্যে ব্যাপক বাকবিতন্ডা ঘটে। এক পর্যায়ে বাবু সঙ্গে থাকা লাইসেন্সের পিস্তুল বের করে গুলি ছুড়ে।

কাউন্সিলর আব্দুল করিম বাবুর অভিযোগ, দুপুরে তার ভাই ইকবাল ব্যাংকে টাকা জমা দিতে গেলে ৯ লাখ টাকা ছিনিয়ে নিয়ে শিপন সহ আরো কয়েকজন। বিষয়টি জানতেই আমি দুপুরে নলুয়াপাড়াতে গিয়েছিলাম। তখন পরিস্থিতি কিছুটা উত্তেজনাকর থাকলে পরিস্থিতি নিয়ন্ত্রনে কয়েক রাউন্ড গুলি ছুড়েছিলাম আত্মরক্ষার্থে। তিনটি গুলিই ছোড়া হয় ফাঁকা।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, ওই ঘটনায় আবদুল করিম বাবু একটি লিখিত অভিযোগ দিয়েছে যেটা তদন্ত চলছে।

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর