rabbhaban

চলছে মাটি পরীক্ষা : হবে আইনজীবীদের ডিজিটাল বার ভবন


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৪:১৩ পিএম, ১৮ আগস্ট ২০১৮, শনিবার
চলছে মাটি পরীক্ষা : হবে আইনজীবীদের ডিজিটাল বার ভবন

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ১২ তলা বিশিষ্ট বহুল প্রত্যাশিত ডিজিটাল বার ভবনের কাজ শুরু হয়েছে। দাপ্তরিক কার্যক্রম শেষে এবার ভবন নির্মাণ কাজের দিকে যাচ্ছে আইনজীবী সমিতি। সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও অন্যান্য সকল দপ্তরের অনুমতি সংগ্রহ করা হয়েছে। ১৮ আগস্ট শনিবার নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির ভবনের স্থলের মাটি পরীক্ষার কাজ শুরু হয়েছে। মাটি পরীক্ষা শেষে শুরু হবে পরবর্তী পর্যায়ের কাজ।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়ার নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বর্তমান পরিষদের আমলেই হতে যাচ্ছে নারায়ণগঞ্জের আইনজীবীদের ডিজিটাল বহুতল বার ভবন। তবে এই মেয়াদে সম্পূর্ণ কাজ সম্পন্ন না হলেও অন্তত প্রথম তলার কাজ শেষ করে যাওয়ার লক্ষ্য নিয়েই নেমেছে জুয়েল মোহসীন পরিষদ।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভবনের স্থলের মাটি পরীক্ষার কাজ শুরু হয়। এসময় সমিতির সভাপতি ও সেক্রেটারি ছাড়াও উপস্থিত ছিলেন সমিতির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট রেজাউল করিম খান রেজা, সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজ আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুর রহমান, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট নুুরুল আমিন মাসুম, আপ্যায়ন সম্পাদক অ্যাডভোকেট সুমন মিয়া, লাইব্রেরী বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট একেএম ওমর ফারুক নয়ন, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট আবুল বাশার রুবেল, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম মাসুম, সমাজ সেবা সম্পাদক অ্যাডভোকেট শারমীন আক্তার, আইন ও মানবাধিকবার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জাহিদুল ইসলাম মুক্তা, কার্যকরী পরিষদ সদস্য অ্যাডভোকেট আল আমিন সবুজ, অ্যাডভোকেট আব্দুল মান্নান, অ্যাডভোকেট আমেনা প্রধান শিল্পী, অ্যাডভোকেট রফিকুল ইসলাম অনু ও অ্যাডভোকেট রাশেদ ভূইয়া সহ অন্যান্য আইনজীবীগণ।

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর