rabbhaban

যেভাবে লঞ্চের ধাক্কায় ডুবে গেল গরু বোঝাই ট্রলার (ভিডিও)


ফতুল্লা করেসপনডেন্ট | প্রকাশিত: ০৭:১৫ পিএম, ১৮ আগস্ট ২০১৮, শনিবার
যেভাবে লঞ্চের ধাক্কায় ডুবে গেল গরু বোঝাই ট্রলার (ভিডিও)

নারায়ণগঞ্জের ফতুল্লায় যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় গরুবোঝাই একটি ট্রলার ডুবে গেছে। দুর্ঘটনার পর ৫টি গরু উদ্ধার হলেও নিখোঁজ রয়েছে আরো ২৬টি গরু। আহত হয়েছে ৫ জন গরুর বেপারী। তবে তাৎক্ষণিক তাদের নাম জানা যায়নি।

শনিবার (১৮ আগস্ট) সন্ধ্যা ৭টায় ফতুল্লা লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় যাত্রীবাহি লঞ্চ এমভি ধুলিয়া-১ ও এর চালককে আটক করেছে পুলিশ। লঞ্চটি ঢাকার সদরঘাট থেকে বরিশালের নুরাইনপুর কালারাইয়ার উদ্দেশ্যে যাচ্ছিল।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সালাম বলেন, ফরিদপুর থেকে ৩১টি গরু নিয়ে ব্যাপারীরা ফতুল্লার ডিআইটি মাঠে অস্থায়ী পশুর হাটের জন্য আসছিলেন। ট্রলারটি ফতুল্লা লঞ্চঘাটের সামনে আসলে এমভি ধুলিয়া-১ নামে লঞ্চের ধাকায় ডুবে যায়। এসময় ৫টি গরু পাড়ে উঠতে পারলেও বাকি ২৬টি নিখোঁজ রয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দলকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে উদ্ধার কাজ শুরু হবে।

টাঙ্গাইলের সিরাজ বেপারীর পুত্র মনিরুল জানান, টাঙ্গাইল থেকে সিরাজ বেপারীর ৩১টি গরু নিয়ে তারা ৯ জন ট্রলারযোগে ফতুল্লা হাটের উদ্দেশ্যে আসছিলেন। ফতুল্লা লঞ্চঘাটের সামনে মাঝনদীতে এমভি ধুলিয়া-১ নামের একটি যাত্রীবাহি লঞ্চ তাদের ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে ট্রলারটি ডুবে যায়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর