ক্লু লেস মামলার রহস্য উদঘাটনে ডিবির দুইজন এসআইকে পুরস্কৃত এসপির


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৫:৪১ পিএম, ২৯ আগস্ট ২০১৮, বুধবার
ক্লু লেস মামলার রহস্য উদঘাটনে ডিবির দুইজন এসআইকে পুরস্কৃত এসপির

ক্লু লেস মামলার রহস্য উদঘাটন করায় ডিবির উপ-পরিদর্শক (এস আই) মফিজুল ইসলাম ও মোঃ শামীম হোসেনকে পুরস্কৃত করেছেন জেলার নবাগত পুলিশ সুপার (এসপি) আনিসুর রহমান।

বুধবার (২৯ আগস্ট) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে মাসিক কল্যান সভায় তাদের পুরস্কৃত করেন। এসময় তাদের হাতে ক্রেস্ট, নগদ অর্থ ও সনদ পত্র তুলে দেন জেলা পুলিশ সুপার।

উপস্থিত ছিলেন জেলার পাবলিক পসিকিউটর এস এম ওয়াজেদ আলী খোকন, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, নূরে আলাম ও বিভিন্ন থানার ওসিরা।

মফিজুল ইসলাম জানান, আজ আমাকে যে পুরস্কৃত করা হয়েছে সেটা আমার একার নয় জেলা পুলিশের। আগামীতে যেন আরো ভাল কাজ করতে পারি জেলা পুলিশের সম্মান রক্ষা করতে পারি এজন্য সকলের কাছে সহযোগিতা ও দোয়া কামনা করছি।

প্রসঙ্গত নারায়ণগঞ্জের সাম্প্রতিক আলোচিত প্রবীর কুমার ঘোষ ও স্বপন কুমার সাহা হত্যা মামলার রহস্য দ্রুত উদঘাটন করে রীতিমত আলোচনায় চলে আসেন মফিজুল। গত ১৮ জুন রাতে নিখোঁজ হয় স্বর্ণ ব্যবসায়ী প্রবীর ঘোষ। পরে গত ৯ জুলাই সড়কে শহরের কালীরবাজার এলাকা থেকে পিন্টু দেবনাথ ও বাপানে ভৌমিক বাবুকে গ্রেফতার করে ডিবি। তাদের দেওয়া তথ্য মতে রাতেই শহরের আমলাপাড়া এলাকার রাশেদুল ইসলাম ঠান্ডু মিয়ার বাড়ির সেপটিক ট্যাংক থেকে প্রবীর ঘোষের খ-িত লাশ উদ্ধার করা হয়। পরদিন ১০ জুলাই দুইজনকেই ৫দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। এর আগে ২০১৬ সালের ২৭ অক্টোবর নিখোঁজের পর খুন হন ব্যবসায়ী স্বপন কুমার সাহা। রিমান্ডে থাকা অবস্থায় স্বপন হত্যা নিয়ে তথ্য দেন বাবু। এরই মধ্যে স্বপনের বড় ভাই অজিত কুমার সাহা গত ১৬ জুলাই সদর মডেল থানায় একটি হত্যা ও গুমের মামলা করে। সেখানে পিন্টু দেবনাথ, বাপেন, আব্দুল্লাহ আল মামুন ও রত্না চক্রবর্তীকে আসামী করে মামলা করে।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
আইন আদালত এর সর্বশেষ খবর
আজকের সবখবর