rabbhaban

জিতল বাংলাদেশ, ট্রফি পেল ভারত


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৫২ পিএম, ২৯ আগস্ট ২০১৮, বুধবার
জিতল বাংলাদেশ, ট্রফি পেল ভারত

ফ্রেন্ডস বেটারেন্স ক্লাব নারায়ণগঞ্জের আয়োজনে আন্তর্জাতিক প্রদর্শনী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ২৯ আগষ্ট বুধবার বিকেলে ওসমানী স্টেডিয়ামে বাংলাদেশের ফ্রেন্ডস বেটারেন্স ক্লাব নারায়ণগঞ্জ বনাম ভারতের কল্যানী স্পোটর্স বেটারেন্স ক্লাবের মধ্যে এ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

ফুটবল ম্যাচে ভারতের কল্যানী স্পোটর্স বেটারেন্স ক্লাবকে ফ্রেন্ডস বেটারেন্স ক্লাব নারায়ণগঞ্জ ৩-০ গোলের ব্যাবধানে পরাজিত করলেও ভ্রাতৃত্বের নিদর্শন স্বরুপ বিজয় কাপটি কল্যানী স্পোটর্স বেটারেন্স ক্লাবের খেলোয়াড়দের হাতে তুলে দেয়া হয়। সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন কল্যানী স্পোটর্স বেটারেন্স ক্লাবের স্বপন কুমার। তাকে নির্বাচিত করেন জাতীয় দলের সাবেক দুই ফুটবলার জাকির হোসেন শাহীন ও গোলাম গাউস।

এর আগে স্টেডিয়াম ভর্তি দর্শকের উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশে ৬০ মিনিট ধরে এই খেলাটি অনুষ্ঠিত হয়। খেলার শুরুর দিকে কল্যানী স্পোটর্স বেটারেন্স ক্লাবের খেলোয়াড়রা আক্রমনাত্মক ভূমিকায় থাকলেও পরবর্তীতে তারা তাদের অবস্থান ধরে রাখতে পারেননি। ফলে প্রথমার্ধেই ১ গোলের ব্যাবধানে এগিয়ে যান ফ্রেন্ডস বেটারেন্স ক্লাব নারায়ণগঞ্জের খেলোয়াড়রা। দ্বিতীয়ার্ধে এক এক করে ২ গোল করে ফেলেন তারা। ফলশ্রুতিতে খেলা শেষে ফ্রেন্ডস বেটারেন্স ক্লাব নারায়ণগঞ্জের খেলোয়াড়রা ৩-০ গোলের ব্যবধানে জয়ী হন। ফ্রেন্ডস বেটারেন্স ক্লাব নারায়ণগঞ্জের পক্ষে ছোটন ১টি এবং বিদ্যুত ২টি করে গোল করেন।

ফ্রেন্ডস বেটারেন্স ক্লাব নারায়ণগঞ্জের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন ক্লাবের সাধারণ সম্পাদক যুবায়ের নিপু এবং কল্যানী স্পোটর্স বেটারেন্স ক্লাবের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন স্বপন কুমার বিশ্বাস।

প্রীতি ফুটবল ম্যাচে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি চন্দনশীল, নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের যুগ্ম সম্পাদক ফারুক বিন ইউসুফ পাপ্পু, ক্রীড়া সংগঠক এজেডএম ইসমাইল বাবুল, ফয়েজ উদ্দিন লাভলু, ফ্রেন্ডস বেটারেন্স ক্লাব নারায়ণগঞ্জের সভাপতি জাহাঙ্গীর কবির পোকন, যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন পরশ ও ট্রেজারার মহিউদ্দিন মাহমুদ সহ নারায়ণগঞ্জের বিভিন্ন পর্যায়ের ক্রীড়াব্যক্তিত্বরা।

চন্দনশীল বলেন, এই ফুটবল ম্যাচে যারা অংশগ্রহণ ও আয়োজন করেছেন তাদের সকলকেই ধন্যবাদ জানাই। ভারত থেকে যারা এসেছেন তাদেরকেও স্বাগত জানাচ্ছি। বাঙ্গালীর সেরা খেলা হচ্ছে ফুটবল। যদিও বর্তমানে ফুটবলের দর্শকের সংখ্যা কমে যাচ্ছে। আমি আহবান জানাচ্ছি, আপনারা সকলেই মাঠে আসবেন, ফুটবল খেলা দেখবেন, খেলোয়াড়দের প্রেরণা যুগাবেন।

কল্যানী স্পোটর্স বেটারেন্স ক্লাবের অধিনায়ক স্বপন কুমার বিশ্বাস বলেন, আমরা আপনাদের আথিথেয়তায় মুগ্ধ।  আজকে আমরা একটি অপূর্ব ফুটবল ম্যাচ খেললাম। সকলের প্রতি আমাদের কৃতজ্ঞতা রইলো। আপনাদের সকলকে আমাদের এখানে যাওয়ার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর