rabbhaban

অস্ত্র ইস্যুতে ফতুল্লায় সেই কবরী


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:০৭ পিএম, ২৯ আগস্ট ২০১৮, বুধবার
অস্ত্র ইস্যুতে ফতুল্লায় সেই কবরী

নারায়ণগঞ্জ-৪ আসনের আলোচিত সমালোচিত সাবেক এমপি সারাহ বেগম কবরীকে দীর্ঘ ১০ বছর পর আবারও ফতুল্লায় দেখা গেছে। তবে কবরী ফতুল্লার আগমন কোন রাজনৈতিক কাজ নয় তিনি তার ব্যক্তিগত কাজে ফতুল্লা মডেল থানা এসে কাজ শেষ করে আবার চলে যান।

বুধবার (২৯ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি সারাহ বেগম কবরী ফতুল্লায় এসেছিলেন আবার চলেও গেছেন। তার সাথে তার ছেলে সাকের ওসমান চিতশীও উপস্থিত ছিলেন।

২০০৮ সালের ডিসেম্বরে অনুষ্ঠিত সংসদ নির্বাচনে অনেকটা নাটকীয়ভাবে নারায়ণগঞ্জ-৪ আসনে মনোনয়ন পান সারাহ বেগম কবরী। তবে পরবর্তী ৫ বছরে তিনি ছিলেন অনেক বিতর্কিত।

ফতুল্লা মডেল থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বিকেল ৩টায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি সারাহ বেগম কবরী ফতুল্লা মডেল থানায় হাজির হন। তিনি এসে সরাসরি থানার ওসির রুমে প্রবেশ করেন। কবরীর নিরাপত্তার স্বার্থে তার ব্যক্তিগত একটি লাইসেন্সকৃত পিস্তল তারই ছেলে সাকের ওসমান চিতশী বহন করার জন্য অনুমতির জন্য জেলা প্রশাসকের বরাবর আবেদন করেছিলেন। আর সেই আবেদনটি ফতুল্লা মডেল থানা পুলিশকে তদন্তের দায়িত্ব দেয়া হয়। তদন্তের দায়িত্বে ছিলেন থানার এসআই ফাইজুর রহমান। যার কারণে তদন্তকারী অফিসারের সাথে সাক্ষাৎ করতে  সাবেক এমপি কবরী সহ তার ছেলে সাকের ওসমান চিশতীকে নিয়ে ফতুল্লা মডেল থানায় হাজির হন। তখন তিনি থানায় হাজির হয়ে তদন্ত প্রবিদেন দিতে কেন হয়রানী করা হচ্ছে তদন্তকারী অফিসারের কাছে জানতে চায়। ওই সময় তদন্তকারী অফিসার ফাইজুর রহমান কবরীর অস্ত্র বহন করবে তার ছেলে কি কাজ করেন এবং বিভিন্ন বিষয় জিজ্ঞাসাবাদ করেন।

পুলিশ আরও জানান, সাবেক এমপি সারাহ বেগম কবরী চলতি বছরের গত ১৬ জুলাই নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের বরাবর লিখিত আবেদনটি করেন এবং তার কিছুদিন পর তদন্তের দায়িত্বের দেয়া হয় জেলা পুলিশ প্রশাসন। তখন সেই সূত্রে ফতুল্লা মডেল থানা পুলিশ তদন্তের দায়িত্ব পান। 

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুর কাদের সাবেক এমপি সারাহ বেগম কবরী থানায় হাজির হওয়ার বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, সাবেক এমপি কবরীর আবেদনের তদন্তের দায়িত্ব পাওয়ার পর ফতুল্লা থানা পুলিশ একজন অফিসারকে দায়িত্ব দেয়া হয়। আর খুব শিগ্রই তদন্তের প্রতিবেদন দাখিল করা হবে।

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর