মাদকের বিরুদ্ধে নিজ ঘর থেকে আন্দোলন শুরু করতে হবে : মঞ্জুর কাদের


ফতুল্লা করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:২৬ পিএম, ৩১ আগস্ট ২০১৮, শুক্রবার
মাদকের বিরুদ্ধে নিজ ঘর থেকে আন্দোলন শুরু করতে হবে : মঞ্জুর কাদের

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মঞ্জুর কাদের বলেছেন, খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে। যুব সমাজকে রক্ষা করতে হলে প্রতিটি এলাকায় খেলাধুলার আয়োজন করতে হবে। তা হলেই যুব সমাজ মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা পাবে।

শুক্রবার বিকেলে ফতুল্লা পোষ্ট অফিস খেলার মাঠে সূর্যমুখী স্পোটিং ক্লাবের উদ্যোগে আয়োজিত মাদক বিরোধী ডিগবল টূর্নামেন্টের ফাইল খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সমাজকে এবং নিজ সন্তান ও নিজ পরিবারকে মাদক মুক্ত রাখতে হলে নিজ ঘর থেকে মাদকের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। পুলিশ এবং সমাজের সচেতন মহল ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে সমাজ থেকে মাদক নিমূর্ল করা কোন কঠিন কিছু নয়।

ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবদুর রহিমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি এমসামাদ মতিন, সাবেক সহ-সভাপতি রুহুল আমীন প্রধান, সাংস্কৃতিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক এ আর মিলন, ফতুল্লা থানা প্রেস ক্লাবের সদস্য সচিব শেখ মোঃ সেলিম, বিজয় টিভির ফতুল্লা প্রতিনিধি মোঃ বদিউজ্জামান, রবিন হোসেন, হারুন অর রশিদ, নুরুল আমীন, কবির হোসেন, জাহাঙ্গীর আলম, ফজলুর রহমান, হেলাল উদ্দিন, সোনা মিয়া, মোঃ খলিল, নাজির হোসেন, ওমর ফারুক, মহিউদ্দিন, জিয়া, শাহিন, সাইফুল ইসলাম সুজন, রিয়াজ, সাজমুল, ইমন, রাজিব প্রমুখ। এসময় বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
খেলাধুলা এর সর্বশেষ খবর
আজকের সবখবর