rabbhaban

শো ডাউনে তৈমূর : বিএনপি মরে নাই


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৬:০৪ পিএম, ০১ সেপ্টেম্বর ২০১৮, শনিবার
শো ডাউনে তৈমূর : বিএনপি মরে নাই

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার ঢাকায় নেতা-কর্মীদের বহর নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত হন। এ সময় কেন্দ্রীয় বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হাত উচিয়ে স্বাগত জানিয়ে ধন্যবাদ জানায়।

১ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ৪০ তম প্রতিষ্ঠবার্ষিকী উপলক্ষে রাজধানীর ঢাকা নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে একটি অস্থায়ী মঞ্চে জনসভার আয়োজন করা হয়।

আয়োজন উপস্থিত হতে দুপুর সাড়ে ১২টা থেকে ঢাকা নটরডেম কলেজের সামনে নারায়ণগঞ্জ থেকে বিএনপি, যুবদল, ছাত্রদল, ওলামাদল, শ্রমিকদল সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ভীড় জমতে থাকে। দুপুর ৩টায় কেন্দ্রীয় বিএনপি কার্যালয় উদ্দেশ্যে নেতা-কর্মীদের নিয়ে রওনা হন অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। এ সময় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা  জিয়ার মুক্তি দাবিতে তৈমূর আলম খন্দকার স্লোগানে রাজধানী জুড়ে মুখরিত হয়ে পড়ে।

তৈমূর বলেন, বিএনপির নেতা কর্মীরা এখনো মরে নাই। আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে ঢাকায় না আসার জন্য গ্রেপ্তার ও মামলা হামলা চালিয়েছে সরকার। তাদের দমাতে পারেনি, তাদেরকে দমাতে পারবে না। এই স্বৈরাচারী সরকারকে পতন করে আগামী দিনে জনগণের গনতন্ত্র রক্ষায় বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সরকার গঠন করা হবে। আওয়ামীলীগ সরকার এখানো বিএনপিকে ভয়, সেই জন্য বিভিন্ন অযুহাতে বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা কারাগারে আটকিয়ে রেখেছে।

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর