rabbhaban

সোনারগাঁয়ে উন্নয়ন কাজের উদ্বোধন করলেন এমপি খোকা


সোনারগাঁ করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:১৫ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার
সোনারগাঁয়ে উন্নয়ন কাজের উদ্বোধন করলেন এমপি খোকা

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সম্পাদক লিয়াকত হোসেন খোকা ৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার জামপুর ইউনিয়নে ২টি সেতু, ১টি রাস্তা, ১টি স্কুল ভবন, ১টি মাদ্রাসা ভবন ও ২টি স্কুলের বাউন্ডারী দেয়াল সহ প্রায় ৩ কোটি টাকার উন্নয়ণকাজের শুভ উদ্বোধন করেছেন। এসময় ইউনিয়নের হাজার হাজার নারী-পুরুষ ও স্কুল-মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা সাংসদ খোকাকে ফুল দিয়ে বরণ করে নেন এবং তার জন্য দোয়া করেন।

জানা যায়, লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকে প্রায় ৫ বছর যাবত উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় রাস্তাঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসা, সকল ধর্মীয় প্রতিষ্ঠান, কবরস্থান ও চিতাশালা সহ সর্বক্ষেত্রে কয়েক হাজার কোটি টাকার উন্নয়ণকাজ করেছেন। এরই ধারাবাহিকতায় সম্প্রতি উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া ফাজিল মাদ্রাসায় ৭৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে একটি নতুন ভবন। এছাড়া ৭৪ লাখ টাকা ব্যয়ে পেঁচাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি নতুন ভবনের নির্মাণকাজ চলছে। অন্যদিকে ৩০ লাখ টাকা ব্যয়ে রাউৎগাঁও-ব্রাহ্মণবাওগাঁ খালের উপর ৩৬ ফুট দৈর্ঘ্যরে একটি সেতুর নির্মাণকাজ শুরু হবে এবং পেঁচাইন খালের উপর ২৮ লাখ টাকা ব্যয়ে ৩৪ ফুট দৈর্ঘ্যরে একটি সেতুর নির্মাণকাজ ইতিমধ্যে সম্পন্ন হয়েছে।

অপরদিকে ১৪ লাখ টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে মালিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারী দেয়াল এবং প্রায় ১৫ লাখ টাকা ব্যয়ে পাকুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারী দেয়ালের নির্মাণকাজ চলছে। এদিকে ৪০ লাখ টাকা ব্যয়ে তালতলা পাকা রাস্তা থেকে উত্তর কাজীপাড়া পর্যন্ত রাস্তার কার্পেটিংয়ের কাজ চলছে। এমপি লিয়াকত হোসেন খোকা বৃহস্পতিবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এসব উন্নয়ণকাজের শুভ উদ্বোধন করেন। এসময় জামপুর ইউনিয়নের হাজার হাজার নারী-পুরুষ ও স্কুল-মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা এমপি খোকাকে ফুল দিয়ে বরণ করে নেন এবং তার জন্য মন খুলে দোয়া করেন।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আলী হায়দার খাঁন, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক চেয়ারম্যান শাহ মোহাম্মদ হানিফ, ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব আলীজান মেম্বার, জাতীয় মহিলা পার্টির নেত্রী নিলুফা আক্তার ময়না মেম্বার, ইউনিয়ন জাতীয় পার্টি নেতা আবু তালেব চৌধুরী জিসান, ইমরান ভূঁইয়া, সানাউল্লাহ মেম্বার, সগির আহমেদ ভূঁইয়া গেলমান মেম্বার, জামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ২নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আশরাফুল হক, ৫নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি শাহ আলম, ৮নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মো. শরীফ সহ জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং বিপুল সংখ্যক ইউনিয়নবাসী।

এসময় এমপি লিয়াকত হোসেন খোকা মহজমপুর শাহী মসজিদের উন্নয়ণকাজের জন্য ১ লাখ টাকা অনুদানের ঘোষনা দেন এবং রাউৎগাঁও এলাকায় মদিনাতুল উলম মাদ্রাসা ও দৃষ্টি প্রতিবন্ধী এতিমখানার উন্নয়নকাজে সহায়তা করার অঙ্গিকার করেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর