মদনপুরে হাতপাখা নিয়ে কালাম মুন্সীর গণসংযোগ


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:০৫ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার
মদনপুরে হাতপাখা নিয়ে কালাম মুন্সীর গণসংযোগ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনে বাংলাদেশ ইসলামী আন্দোলনের হাতপাখা মনোনীত প্রার্থী আবুল কালাম মুন্সী ৭ সেপ্টেম্বর শুক্রবার দিনব্যাপী বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন। তিনি মদনপুর ইউনিয়নের বাসস্ট্যান্ড থেকে লাউসার সিহন সরদারেরবাগ পর্যন্ত এলাকায় হাতপাখা প্রতীক নিয়ে গণসংযোগ করেন।

গণসংযোগকালে এমপি প্রার্থী আবুল কালাম মুন্সীর সঙ্গে উপস্থিত ছিলেন ১৫১ সদস্যবিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব হাফেজ আমিনউদ্দিন, ইসলামী আন্দোলন বন্দর পূর্ব শাখার সভাপতি মাওলানা জহিরুল ইসলাম, গোলাম মোস্তফা, কাওসার হোসাইন, সহসভাপতি তাওলাদ হোসেন, সেক্রেটারী আব্দুল মতিন, জয়েন্ট সেক্রেটারী তমিজুদ্দিন, আব্দুর রহিম, সিদ্দিকুর রহমান, গোলাম মোস্তফা, জাহিদ হাসান, মোঃ রাসেল, মোঃ শাকিল প্রমুখ।

গণসংযোগকালে আবুল কালাম মুন্সী বলেন, আমরা রাজনীতি করি আল্লাহকে ও রাসুলকে খুশি করার জন্য। আমরা কারো দ্বারস্থ হয়ে ক্ষমতায় যাওয়ার রাজনীতি করিনা। নারায়ণগঞ্জবাসীর উন্নয়নে কাজ করার জন্য আমি দলমত নির্বিশেষ সকলের সহযোগিতা চাই। আমি ভোটারদের সমর্থন চাই।

উলেখ্য নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনের প্রার্থী ব্যবসায়ী মোঃ আবুল কালাম মুন্সীর বসতবাড়ি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ডের সৈয়দপুর কড়ইতলা জিএমসি এলাকাতে। তিনি পেশায় ব্যবসায়ী।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
সংগঠন সংবাদ এর সর্বশেষ খবর
আজকের সবখবর