paradise

ফতুল্লায় নববধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক


ফতুল্লা করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:০৩ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০১৮, শনিবার
ফতুল্লায় নববধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ফাতেমা খাতুন (১৮) নামে এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ফাতেমা খাতুনের মৃত্যু নিয়ে রহস্য থাকায় স্বামী শাওনকে (২৮) আটক করেছে পুলিশ।

শনিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে ফতুল্লার পূর্ব গোপালনগর এলাকার তাসলিমার ভাড়াটিয়া বাসা হতে নিহতের লাশ উদ্ধার করে। পরে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

নিহত ফাতেমা খাতুন চাঁদপুর উত্তর মতলব থানার ছোট হলদিয়া এলাকার আবুল কাশেমের মেয়ে ও শাওনের স্ত্রী।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফাতেমা খাতুন বিসিকের একটি গার্মেন্টে চাকরী করার সময় শহরের খানপুর এলাকার মৃত ইসমাইলের ছেলে শাওনের সাথে গত ৬ মাস আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। আর গত দুই মাস আগে তারা দু’জন একা একা বিয়ে করে পূর্বগোপাল নগর এলাকায় শাওনের খালা তাসলিমার বাড়িতে ভাড়াটিয়া বসবাস করে আসছিল। তাদের বিয়ের পর শাওন নানা অজুহাতে ফাতেমাকে নির্যাতন করে আসছিল। শুক্রবার রাত হতে শনিবার সকালে কোন এক সময় ফাতেমা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেও তার স্বামী শাওন ফাতেমাকে ঝুলন্ত থেকে নিচে নামিয়ে আনে। পরে বাড়ির লোকজন সংবাদ পেয়ে পুলিশকে সংবাদ দিলে নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়।

তিনি আরও জানান, ফাতেমা আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে তা নিয়ে সন্দেহ রয়েছে। যার কারনে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর আসল ঘটনা জানা যাবে। আর মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হওয়ায় নিহতের স্বামী শাওনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর