rabbhaban

খালেদার মুক্তি দাবিতে আজাদের নেতৃত্বে মানববন্ধন


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:০৯ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০১৮, শনিবার
খালেদার মুক্তি দাবিতে আজাদের নেতৃত্বে মানববন্ধন

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আড়াইহাজারের পাঁচরুখী এলাকায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নেতৃত্বে ৮ সেপ্টেম্বর শনিবার সকালে এই কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি লুৎফর রহমান আবদু, আড়াইহাজার থানা যুবদলের আহবায়ক জুয়েল আহমেদ, আড়াইহাজার বিএনপি নেতা আনোয়ার হোসেন অনু, উপজেলা মহিলাদল নেত্রী পারভীন আক্তার, থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আজহারুল ইসলাম লাভলু, যুগ্ম আহবায়ক নাজমুল হাসান বাচ্চু, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন ও ছাত্রদল নেতা রাজীবসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

মানববন্ধন শেষে নজরুল ইসলাম আজাদ বলেন, এই সরকারকে আর জনগণ মানছে না। এখন পুলিশ ও প্রশাসনকে দিয়ে জোর করে মানতে বাধ্য করা হচ্ছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগারে খুব অসুস্থ। সরকার প্রতিহিংসা করে তাকে অন্যায়ভাবে মিথ্যা মামলায় কারাগারে আটক রেখেছে। বিএনপির পক্ষ থেকে বার বার বলার পরও তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে না, এটা অমানবিক। তাই অবিলম্বে তার মুক্তি ও সুচিকিৎসা দাবি করছি। অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর