নারায়ণগঞ্জে ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ১১:১২ এএম, ০৯ সেপ্টেম্বর ২০১৮, রবিবার
নারায়ণগঞ্জে ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় জাকির হোসেন (৩৫) নামে অান্তঃজেলা ডাকাত দলের সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি, ডাকাতির জিনিসপত্র ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে গোলাগুলিতে তার মৃত্যু হয়েছে ধারণা পুলিশের।

৯ সেপ্টেম্বর রোববার ভোরে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের মরদাসাদি এলাকার ক্ষেতের মধ্যে ওই ঘটনা ঘটে। পরে লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

এলাকাবাসীর বরাত দিয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক জানান, রোববার ভোরে সংঘবদ্ধ ডাকাত দল গোপলদী কিংবা এর আশে পাশে এলাকায় ডাকাতি করে মরদাসাদি এলাকার ক্ষেতের মধ্যে বসে ডাকাতির জিনিসপত্র ভাগাভাগি করে। ওইসময় ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে মারামারি ও গোলাগুলি হয়। গোলাগুলি ও ডাকাতদের চিৎকার শোনে টহল পুলিশ সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলে জাকির হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় পরে থাকতে দেখা যায়। পুলিশ জাকিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এসময় ঘটনাস্থল থেকে একটি দেশি পিস্তল, একটি গুলি ও গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

ওসি এমএ হক বলেন, নিহত জাকির আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানায় ১২টি মামলা অাছে।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
শহরের বাইরে এর সর্বশেষ খবর
আজকের সবখবর