paradise

বিএনপি ও ফখরুলের কড়া সমালোচনায় শামীম ওসমান (ভিডিও)


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৩০ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০১৮, রবিবার
বিএনপি ও ফখরুলের কড়া সমালোচনায় শামীম ওসমান (ভিডিও)

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, শকুনেরা আবারোও চারদিকে প্রস্তুত হয়ে আছে থাবা দেওয়ার জন্য। কিন্তু আমি বলতে পারি এ বিএনপি জামায়াত কিছুই করতে পারবে না। বাংলাদেশে এখন জামায়াত ও বিএনপির কোন ‘বেইল’ নাই। শেখ হাসিনা ছিলেন আছে এবং থাকবে। আগামীতে আবারো আওয়ামী লীগ ক্ষমতায় আসবে এবং শেখ হাসিনাই প্রধানমন্ত্রী হবেন। বিএনপি ও জামায়াত শিবিরকে মোকাবেলা করতে আওয়ামী লীগের এত নেতার প্রয়োজন নাই। শাজাহান ভাইয়ের (নৌ পরিবহন মন্ত্রী) নেতৃত্বে আমরা দুই চারজন থাকলেই চলবে।

৯ সেপ্টেম্বর রোববার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার আলীগঞ্জে মেরি এন্ডারসনে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) এর স্টাফ কোয়ার্টার নির্মাণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান।

শামীম ওসমান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাম্প্রতিক কয়েকটি বক্তব্যের সমালোচনা করেন। তিনি বলেন, ফখরুল সাহবে আপনি বলেছেন, আওয়ামীলীগ বিএনপিকে ভয় পায়। আপনি আংশিক সত্য কথা বলেছেন। বিএনপিকে শুধু আওয়ামীলীগ না, সারা দেশের মানুষ ভয় পায়। বিএনপির ভয়ে, আপনাদের ভয়ে সারা দেশের মানুষ ভীত ও আতংকিত। শামীম ওসমান এসময় বিএনপির বিভিন্ন সময়ের নাশকতা, গণহত্যা ও আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যার চিত্র তুলে ধরেন।

মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে শামীম ওসমান আরো বলেন, বড় বড় কথা বইলেন না ফখরুল সাহেব। আপনারা কাদের সাথে ঐক্য করেন যারা আপনাদের শর্ত দেয়? ঐ মান্না মার্কা বিএনপির পায়ের তলায় এখন আর মাটি নাই। আপনাদের অবস্থান কোথায় গিয়ে ঠেকেছে একবার চিন্তা করে দেখেন। বিএনপির জন্য আমার মায়া লাগে। কারণ ড. কামাল আর মাহামুদুর রহমান মান্নার মত সিএস নাই আর এস নাই এক নেতার এক দল নেতা আপনাদের শর্ত দেয়। তারা শর্ত দেয় খালেদা জিয়া আর তারেক রহমানের নাম নেওয়া যাবে না এমন শর্ত দেওয়ার পরেও আমরা কিছু বলছেন না। আপনাদের জন্য কষ্ট লাগে মায়া লাগে। ডক্টর সাহেবরা শর্ত দেয় তার পরেও আপনাদের লজ্জা হয় না আপনাদের। এতেই বোঝা যায় আপনারা কতটা জনবিচ্ছিন্ন হয়ে গেছেন।

‘আগামী নির্বাচনে এ ভয়ের ঘৃনার প্রতিফলন ঘটবে। যদি ভোটে আসেন তাহলে জনগণ জবাব দিবে।’ বক্তব্যে যোগ করেন শামীম ওসমান।

শামীম ওসমান বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী ইতোমধ্যে বলেছেন জনগণ ভোট দিলে আর আল্লাহর হুকুম হলে আমরা ক্ষমতা দিব। ইতোমধ্যে আমার নির্বাচনী এলাকাতে গত সাড়ে ৪বছরে ৭ হাজার কোটি টাকার বেশী উন্নয়ন কাজ হয়েছে।’

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর