রূপগঞ্জে তৈমূর মনির দিপু মোশাররফ সায়েম সালাউদ্দিন সহ আসামী ১০৫


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০২:১২ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৮, সোমবার
রূপগঞ্জে তৈমূর মনির দিপু মোশাররফ সায়েম সালাউদ্দিন সহ আসামী ১০৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে আরেকটি মামলা হয়েছে। এতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু, উপজেলা বিএনপির সেক্রেটারী মাহফুজুর রহমান হুমায়ুন, বিএনপি নেতা নাসির উদ্দিন ভূইয়া, সাবেক মেয়র শফিকুল ইসলাম চৌধুরী, যুবদল সভাপতি মোশাররফ হোসেন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম সায়েম ও সেক্রেটারী মাহবুবু রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন দেওয়ান, সাবেক ছাত্রদল নেতা আমিরুল ইসলাম ইমন সহ ৮৩ জন নামীয়সহ আরো অজ্ঞাত নামা ২২ জনকে আসামী করা হয়েছে। মামলায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

৯ সেপ্টেম্বর রাতে রূপগঞ্জ উপজেলার ভোলাব উপ-পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রুহুল আমিন বাদী হয়ে ওই মামলাটি দায়ের করেন।

মামলার এজাহার থেকে জানাযায়, রোববার বিকেলে উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়া মস্তাপুর এলাকায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মরহুম আব্দুল মতিন চৌধুরীর বাসভবনের ভিতরে বিএনপির নেতাকর্মীরা বড় ধরনের নাশকতার উদ্দেশ্য সমবেত হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পুলিশকে লক্ষ্য করে ৫টি ককটেল বিস্ফোরন ঘটনায়। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ কাঞ্চন পৌরসভার ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন মিয়া ও মোজ্জাম্মেল নামে দুইজনকে গ্রেফতার করেন।

রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান বলেন, রোববার বিকেলে কাঞ্চন পৌরসভার কেন্দুয়া মস্তাপুর এলাকায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মরহুম আব্দুল মতিন চৌধুরীর বাসভবনের ভিতরে বিএনপির নেতাকর্মীরা বড় ধরনের নাশকতার উদ্দেশ্য সমবেত হয় ও ৫টি ককটেল বিস্ফোরন ঘটিয়ে এলাকায় আতংকের সৃষ্টি করে। এঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

রূপগঞ্জে গত ৩ সেপ্টেম্বর, ৫ সেপ্টেম্বর ও ৩০ আগস্ট রূপগঞ্জে আলাদাভাবে আরো তিনটি মামলা দায়ের হয়েছিল।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
রাজনীতি এর সর্বশেষ খবর
আজকের সবখবর