rabbhaban

শামীম ওসমানের মনোনয়ন নিয়ে মন্ত্রীর ঘোষণা শৃঙ্খলা ভঙ্গ : নওফেল


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৪:০১ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৮, সোমবার
শামীম ওসমানের মনোনয়ন নিয়ে মন্ত্রীর ঘোষণা শৃঙ্খলা ভঙ্গ : নওফেল

আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রসঙ্গে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান প্রাথমিক ১০০ জনের তালিকাতে রয়েছেন- নৌ মন্ত্রী শাজাহান খানের এমন বক্তব্য দলীয় শৃঙ্খলা ভঙ্গের শামিল জানিয়েছেন দলটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল।

১০ সেপ্টেম্বর সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবনে জাপানী দাতা সংস্থা জাইকার একটি সভা শেষে গণমাধ্যম কর্মীদের সঙ্গে আলাপকালে নওফেল এসব কথা বলেন।

এর আগেরদিন ৯ সেপ্টেম্বর বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পাগলাস্থ মেরী এন্ডারসন ভাসমান রেস্তোরা সংলগ্ন বিআইডব্লিউটিএ’র জমিতে সাড়ে ৮ কোটি টাকা ব্যায়ে বিআইডব্লিউটিএ’র ১০ম তলা বিশিষ্ট স্টাফ কোয়ার্টার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাজাহান খান বলেছিলেন, আওয়ামীলীগ প্রাথমিকভাবে ১০০ জনের যে তালিকা করেছে যেটা অঘোষিতভাবে সেই তালিকায় শামীম ওসমানের নাম রয়েছে যা আপনারা পত্রিকায় দেখতে পাবেন। তাই আপনাদের ধরে নিতে হচ্ছে আগামীতে নারায়ণগঞ্জ-৪ আসনে প্রার্থী হচ্ছেন শামীম ওসমান। সুতরাং আগামীতে উন্নয়নের স্বার্থে শামীম ওসমানকে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে তাঁর মনোনীত প্রার্থীকে আমাদের জয়ী করতে হবে।

পরদিন সকালে নওফেল জাইকার প্রতিনিধি দল নিয়ে আসেন সিটি করপোরেশনের নগর ভবনে। নওফেল হলেন জাইকার একটি ওয়ার্কশপের কনসালটেন্ট। সিটি করপোরেশনের নগর ভবনে মেয়র সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে মতবিনিময় সভা করেন।

পরে দুপুরে নগর ভবন থেকে বেরিয়ে যাওয়ার সময়ে নওফেল মন্ত্রী শাজাহান খানের বক্তব্য প্রসঙ্গে বলেন, ‘মন্ত্রীর এমন বক্তব্য সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ করেছেন আমি সেটা বলবো। শৃঙ্খলা ভঙ্গ করে তিনি এসব কথা বলতে পারে না। আমি সাংগঠনিক সম্পাদক হিসেবে ওনাকে বলবো ওনি সাংগঠনিক বিভাগের মন্ত্রী সাংগঠনিক শৃঙ্খলা মেনে চলতে হলে এ ধরনের কথা বার্তা যেন না বলা হয়। শামীম ওসমান আমাদের সম্মানীত সংসদ সদস্য। ওনি মনোনয়ন পাবেন না এ কথাটাও যেমন আমি বলতে পারবো না বা ওনি পাবেন সেটাও আমি বলতে পারবো না। মনোনয়নের সিদ্ধান্ত হচ্ছে আমাদের বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার। মনোনয়ন নিয়ে কথা বলার এখতিয়ার বাংলাদেশে এ মুহূর্তে আর কারো নাই। এটা তাদের বা কারো কারো ব্যক্তিগত অভিমত পোষণ করছে।’

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর