rabbhaban

ডিসি কার্যালয়ের সামনের অবৈধ স্থাপনা উচ্ছেদ


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:৩৬ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৮, সোমবার
ডিসি কার্যালয়ের সামনের অবৈধ স্থাপনা উচ্ছেদ

নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট রাব্বী মিয়ার নির্দেশে ১০ সেপ্টেম্বর সোমবার দুপুরে এ উচ্ছেদ অভিযান চালানো হয়। এসময় পুলিশ সংখ্যক পুলিশ সদস্য উপস্থিত ছিলেন। এসময় বেশ কিছু দোকানপাট উচ্ছেদ করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট রাব্বী মিয়ার নির্দেশে সোমবার (১০ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবৈধ দোকান উচ্ছেদ অভিযানে নেতৃত্বে দেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র।

জানা গেছে, ঢাকা-নারায়ণগঞ্জের লিংক রোডের পাশে ফতুল্লার চাঁদমারী এলাকায় একটি বাউন্ডারী দেয়ালের অভ্যন্তরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়, তৎসংলগ্ন স্থানে নারায়ণগঞ্জ জেলা জজ আদালত, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত, জেলা আইনজীবী সমিতি ভবন, নারায়ণগঞ্জ সার্কিট হাউস, নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়, জেলা সিভিল সার্জনের কার্যালয় ও গণপূর্তের নির্বাহী প্রকৌশলীর কার্যালয় অবস্থিত। এই এলাকাটিকে কোর ভবন এলাকা বা সংরক্ষিত এলাকা হিসেবে অভিহিত করা হয়ে থাকে। আর এই সংরক্ষিত এলাকার মূল প্রবেশ পথ অর্থাৎ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের সড়কের দুই পাশে গড়ে উঠেছিল বেশ কিছু দোকানপাট।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর