আওয়ামী লীগের নেতাদের প্রশ্ন ? রাজনীতি করবো কাকে নিয়ে


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:৪২ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৮, সোমবার
আওয়ামী লীগের নেতাদের প্রশ্ন ? রাজনীতি করবো কাকে নিয়ে

নারায়ণগঞ্জে নৌ মন্ত্রী শাজাহান খানের দেয়া বক্তব্যের ২৪ঘণ্টা না পেরুতেই সেটাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের শামিল বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল।

গত ৯ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের পাগলায় একটি ভবন উদ্বোধনকালে নৌ মন্ত্রী ঘোষণা দেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান আওয়ামীলীগের প্রাথমিক মনোনয়ন তালিকাতে ১০০ জনের মধ্যে রয়েছেন। এই ঘোষণার পরদিনই ১০ সেপ্টেম্বর সোমবার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে এসে নওফেল চৌধুরী এমন মন্তব্য করলে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে সমালোচনা ও ক্ষোভের ঝড় উঠে।

এ প্রসঙ্গে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়নের চেয়ারম্যান সাইফউল্লাহ বাদল বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনে শামীম ওসমানের বিকল্প তিনি নিজেই। সেখানে নৌমন্ত্রী যদি বলেন শামীম ওসমানের মনোনয়ন নিশ্চিত আর পরের দিন কেন্দ্রীয় নেতা বলে যান এটা দলীয় শৃঙ্খলা ভঙ্গ, তবে রাজনীতি করবো কাকে নিয়ে ? উনি (নওফেল) এমন কথা বলে দলীয় নেতাকর্মীদের চাওয়ার প্রতি অসম্মান করে গেছেন।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান বলেন, শামীম ওসমানের নেতৃত্বে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জই নয়, জেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ। এই আসনে শামীম ওসমানের বিকল্প নেই। যেখানে দলের সিনিয়র নেতা ও মন্ত্রী একটা কথা বলে গেছেন যাতে কর্মীরা উল্লসিত হয়েছে সেখানে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের এমন মন্তব্য সমীচিন হয়নি।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম জানান, আওয়ামীলীগের মত প্রাচীন ও ঐতিহ্যবাহী দলের সদস্য হতেও একসময় কাঠখড় পোড়াতে হত। কিন্তু এখন সদস্য হওয়ার যোগ্যতা রাখেনা, এমন অনেকেই কেন্দ্রীয় পদে বসে আমাদের অনৈক্যের সুযোগ নিয়ে নানা মন্তব্য করে বসে। এটা আমাদের দুর্ভাগ্য ছাড়া কিছুই না।

উল্লেখ্য গত ৯ সেপ্টেম্বর বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পাগলাস্থ’ মেরী এন্ডারসন ভাসমান রেস্তোরা সংলগ্ন বিআইডব্লিউটিএ’র জমিতে সাড়ে ৮ কোটি টাকা ব্যায়ে বিআইডব্লিউটিএ’র ১০ম তলা বিশিষ্ট স্টাফ কোয়ার্টার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাজাহান খান বলেছিলেন, আওয়ামীলীগ প্রাথমিকভাবে ১০০ জনের যে তালিকা করেছে যেটা অঘোষিতভাবে সেই তালিকায় শামীম ওসমানের নাম রয়েছে যা আপনারা পত্রিকায় দেখতে পাবেন। তাই আপনাদের ধরে নিতে হচ্ছে আগামীতে নারায়ণগঞ্জ-৪ আসনে প্রার্থী হচ্ছেন শামীম ওসমান। সুতরাং আগামীতে উন্নয়নের স্বার্থে শামীম ওসমানকে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে তাঁর মনোনীত প্রার্থীকে আমাদের জয়ী করতে হবে।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
রাজনীতি এর সর্বশেষ খবর
আজকের সবখবর