paradise

খেলাধুলা পারে মাদক সন্ত্রাস ইভটিজিং যুবকদের বিরত রাখতে : ইউএনও


বন্দর করেসপনডেন্ট | প্রকাশিত: ০৭:১৩ পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার
খেলাধুলা পারে মাদক সন্ত্রাস ইভটিজিং যুবকদের বিরত রাখতে : ইউএনও

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী বলেছেন, খেলাধুলা মানুষের মনকে ভালো রাখে। খেলাধুলাই পারে অন্যায় কাজ থেকে বিপদগামী ছেলেদের বিরত রাখতে। মন মানসিকতা ভালো রাখতে চাইলে খেলাধুলার কোন বিকল্প নেই। তাই খেলাধুলাই পারে সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও ইভটিজিং থেকে যুবকদের বিরত রাখতে।

১১ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৪টায় নবীগঞ্জ সরকারি কদম রসুল কলেজ মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের (অনুর্ধ্ব-১৭) উদ্ধোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বন্দর উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা ভূমি কমিশনার শাহিনা শবনম, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, কদম রসুল কলেজের অধ্যক্ষ মাহতাব উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার আ ক ম নূরুল আমিন, বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদ, মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ, ধামগড় ইউপি চেয়ারম্যান মাছুম, বন্দর ফাঁড়ী ইনচার্জ এমদাদ হোসেন, ছাত্রলীগ নেতা আরাফাত কবির ফাহিম, আওয়ামীলীগ নেতা সামছুল ও উপজেলা ক্রিড়া সংস্থা সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সদস্য সচিব মোঃ সিরাজ উদ্দিন আহাম্মেদ সহ প্রমুখ।

উদ্ধোধনী খেলায় বন্দর ইউনিয়ন ২-০ গোলে মুছাপুর ইউনিয়নকে পরাজিত করে বিজয়ী হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর