নারী ও মাদক ব্যবসায়ীর বাড়িতে এলাকাবাসীর অ্যাকশন


রূপগঞ্জ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৩:০১ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৮, বুধবার
নারী ও মাদক ব্যবসায়ীর বাড়িতে এলাকাবাসীর অ্যাকশন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক ও নারী ব্যবসায়ীর বাড়িতে হামলা ভাংচুর চালিয়েছে বিক্ষুব্ধ এলাকাবাসী। এসময় মাদক ও নারী ব্যবসায়ী আজাহার ও পারুলীর গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করা হয়। ১২ সেপ্টেম্বর বুধবার দুপুরে উপজেলার তারাব পৌরসভার উওর মাসাব এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এলাকাবাসী অভিযোগ করে জানান, মাসাব এলাকার মৃত ফরিদ আলীর ছেলে আজাহার ও তার দ্বিতীয় স্ত্রী ফারুলী বেগম দীর্ঘদিন যাবত উওর মাসাব ও আশপাশ এলাকায় বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে। এ ছাড়া আজাহার এবং তার স্ত্রী মিলে এলাকায় বাইর থেকে নারী নিয়ে এসে নারী ব্যবসা করে এলাকার যুব সমাজকে নষ্ট করছে। এছাড়া এলাকার নিরীহ যুবকদের ইয়াবা দিয়ে পুলিশের ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নিচ্ছে। গত মঙ্গলবার বিকেলে এলাকার সমরাট ব্যাটারী কারখানার শ্রমিক মোস্তফাকে তিন পিছ ইয়াবা দিয়ে পুলিশে ধরিয়ে দেয়।

এছাড়া গত ৪ চার দিন পূর্বে মাসাব এলাকার মুদি দোকানদার আলমগীর হোসেনেকে নারী দিয়ে জিম্মি করে কাছ থেকে  করে ৩০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। বেকারী ব্যবসায়ী আলী হোসেনকে ডেকে নিয়ে জিম্মি করে ৮ হাজার টাকা হাতিয়ে নিয়ে যায়। এসব ঘটনায় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে বাড়িঘরে হামলা ভাঙচুর চালায়। এসময় মাদক ব্যবসায়ী আজাহার ও তার স্ত্রী পারুলী পালিয়ে যায়। মাদক ব্যবসায়ী আজাহার ও তার স্ত্রীর বিরুদ্ধে এলাকায় মাদক ও নারী ব্যবসাসহ প্রতারনার একাধিক অভিযোগ করেছেন এলাকাবাসী। এ বিষয়ে অভিযুক্ত আজাহার ও তার স্ত্রী পারুলীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান  বলেন, মাদক বা নারী ব্যবসায়ী যেই হোক কোন প্রকার ছাড় দেয়া হবেনা।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
শহরের বাইরে এর সর্বশেষ খবর
আজকের সবখবর