rabbhaban

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ হবে বিশ্বের মানচিত্রে মডেল: শুক্কুর


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৮, বুধবার
শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ হবে বিশ্বের মানচিত্রে মডেল: শুক্কুর ফাইল ফটো

জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ব্যাপক উন্নয়ন করে চলেছেন। সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠিত হলে বাংলাদেশ হবে বিশ্বের মানচিত্রে মডেল। ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এশিয়ার উন্নয়নের মডেল ও মমতাময়ী মা হিসেবে স্বীকৃতি দিয়েছে বর্হিবিশ্ব। অপরদিকে খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান বিদেশে কোটি কোটি টাকা পাচার করেছে। তারা এতিমের অর্থ আত্মসাৎ করেছে। তারা একুশে আগষ্ট গ্রেনেড হামলার মাধ্যমে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছিল। তারা জ্বালাও পোড়াওয়ের মাধ্যমে মানুষকে পুড়িয়ে হত্যার মাধ্যমে দেশকে অস্থিতিশীল করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চেয়েছিল। কিন্তু সেটাতে ব্যর্থ হয়ে সম্প্রতি তারা কোমলমতি শিক্ষার্থীদের ভুলপথে পরিচালনার মাধ্যমে ক্ষমতায় আসার স্বপ্ন দেখেছিল। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব ও শিক্ষার্থীদের সকল দাবি মেনে নেয়ায় শিক্ষার্থীরা ক্লাসে ফিরে গেছে। যারা দেশের স্বাধীনতা মানতে পারেনি সেই সকল যুদ্ধাপরাধী জামায়াত চক্রকে নিয়ে খালেদা ও তারেকের নেতৃত্বে বিএনপি নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা বিভিন্ন অপকৌশল করে যাচ্ছে। আমাদেরকে ষড়যন্ত্র প্রতিরোধ করে সকল অপশক্তিকে গভীর সমুদ্রে নিমজ্জিত করে নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকাকে জয়ী করাতে হবে। ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়ার লক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো জয়যুক্তের মাধ্যমে ক্ষমতায় অধিষ্ঠিত করতে আমাদের সকলকে দ্বিধাদ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীকের জয়ের লক্ষ্যে কাজ করতে হবে। নারায়ণগঞ্জের উন্নয়নের লক্ষ্যে আমরা কাজ করে যাবো। আমরা জাতির জনক বঙ্গবন্ধুর কর্মী শেখ হাসিনার সহকর্মী আমরা কারো কাছে মাথা নত করবোনা।

১২ সেপ্টেম্বর বুধবার বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি আইনুল হোসেন উত্তমের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে শহরের ৫নং খেয়াঘাট এলাকায় সংগঠনটির কার্যালয়ের সামনে অনুষ্ঠিত আলোচনা সভা, মিলাদ, দোয়া ও গণভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন শুক্কুর মাহমুদ।

বক্তারা বলেন, ষড়যন্ত্রকারীররা যতই অপচেষ্টা করুক না কেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহমুদের নেতৃত্বে সকল অপশক্তিকে মোকাবেলা করে আমরা অভিষ্ট লক্ষ্যের দিকে এগিয়ে যাব। আগামী জাতীয় সংসদ নির্বাচনে শ্রমিকদের প্রতিনিধি হিসেবে শুক্কুর মাহমুদকে নারায়ণগঞ্জ ৫ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে দেখতে চাই।

বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের সহসভাপতি সাজ্জাদুর রহমান সবুজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সবুজ শিকদারের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাইনউদ্দিন আহাম্মেদ বাবুল, সহসভাপতি এস এম মনজুর আহম্মেদ, জেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিআইডব্লিউটিসি’র লিয়াকত আলী, জেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঘাট শ্রমিকলীগের শাহআলম, জাহাজী শ্রমিক ফেডারেশনের সহসভাপতি অহিদুর রহমান মাষ্টার, বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়ন জেলা শাখার সভাপতি সরদার আলমগীর মাষ্টার, কবির হোসেন, আক্তার হোসেন, নিজামউদ্দিন, নাননু মিয়া প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
rabbhaban
আজকের সবখবর