rabbhaban

দল দেখে কাজ করি নাই রাজনীতি বুঝি না, বুঝতেও চাই না : সেলিম ওসমান


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ২৬ মে ২০১৯, রবিবার
দল দেখে কাজ করি নাই রাজনীতি বুঝি না, বুঝতেও চাই না : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, আমরা সবাই মিলে কিছু অসহায় মানুষের কাছে যেতে চাই। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি। প্রতি বছরই আমি কিছু না কিছু করার চেষ্টা করি। বিত্তবানের উচিত অসহায় মানুষের পাশে দাঁড়ানো। এটাই সবচেয়ে বড় ইবাদত। ঈদ আনন্দের দিন। আমরা রোযা রাখি, আমরা ভাল খাই। আর যারা বছর ধরেই রোযা রাখে না খেয়ে থাকে, তারা একটা দিন একটু ভাল খেতে চাই, পরিবারকে সাথে নিয়ে। তাদের মুখে হাসি ফুটাতে চাই।

নারায়ণগঞ্জ-৫ আসনের বিভিন্ন এলাকায় ঈদ সামগ্রী বিতরণ উপলক্ষ্যে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ২৬ মে রোববার দুপুরে সমবায় ভবনের ৪র্থ তলায় বিএসবিএল কমার্শিয়াল কমপ্লেক্সে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সেলিম ওসমান বলেন, আমরা নারায়ণগঞ্জ-৫ আসনে কখনও দল দেখে কাজ করি নাই। আমি সরকারি দল না বিরোধী দল নিজেও জানি না। আমি রাজনীতি বুঝি না, বুঝতেও চাই না। আওয়ামীলীগ বিএনপি জাতীয় পার্টি সবাই একসাথে বসে কাজ করেছি। আমি মনে করি আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া এটাই। সবাইকে নিয়ে একসাথে কাজ করতে পারি। এজন্য আল্লাহর কাছে শুকরিয়া জানাই।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল, বিকেএমইএর সহ সভাপতি মনসুর আহমেদ, বন্দর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক আবু জাহের সহ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ওয়ার্ড সদস্যরা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
সংগঠন সংবাদ এর সর্বশেষ খবর
আজকের সবখবর