rabbhaban

উদ্যোগ নিলে নারায়ণগঞ্জে অসহায় দরিদ্র কোন পরিবার থাকবে না : সেলিম


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:৫৮ পিএম, ২৬ মে ২০১৯, রবিবার
উদ্যোগ নিলে নারায়ণগঞ্জে অসহায় দরিদ্র কোন পরিবার থাকবে না : সেলিম

নারায়ণগঞ্জের সামর্থবান প্রত্যেক ব্যক্তিকে এই ঈদে তাঁর প্রতিবেশি অসহায় একটি পরিবারের সন্তানের দায়িত্ব নেওয়ার অনুরোধ রেখে সকলের প্রতি আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

তিনি বলেছেন, আজকে যেভাবে দামী দামী খাবার সামনে নিয়ে ইফতারের আয়োজন করা হয়েছে ঠিক এমনি ভাবে এখানে উপস্থিত সকলে সহ নারায়ণগঞ্জের সামর্থবান প্রতিটি মানুষ যদি একজন করে তাঁর প্রতিবেশী অসহায় পরিবারের একজন সন্তানের ঈদে নতুন পোশাক কিনে দেওয়ার দায়িত্ব নেন তাহলে দেখা যাবে নারায়ণগঞ্জে কেউ ঈদ আনন্দ থেকে বঞ্চিত হবে। এই চর্চাটি যদি আমরা বছর জুড়ে করি তাহলে দেখা যাবে ভবিষ্যতে নারায়ণগঞ্জে অসহায় দরিদ্র বলে কোন পরিবার থাকবে না।

রোববার ২৬ মে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অনুরোধ করেন।

নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের সভাপতি ও নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বি মিঞার সভাপতিত্বে উক্ত দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

এমপি শামীম ওসমান উপস্থিত সকলের জন্য দোয়া করে এবং সবার কাছে দোয়া প্রার্থনা করে বলেন, এবারের ঈদে আমরা চেষ্টা করছে নারায়ণগঞ্জে বাংলাদেশের সর্ববৃহৎ ঈদের জামাতের আয়োজন করতে। ইতোমধ্যে আমরা ১ লাখ ৫০ হাজার স্কয়ার ফিট জায়গা নিয়ে ঈদের জামাত আয়োজনের কাজ শুরু করেছি। যেখানে একসাথে কয়েক লাখ মুসল্লি এক সাথে ঈদের জামাতে অংশ নিতে পারবেন। এই জন্য আমি আপনাদের সকলের দোয়া এবং সহযোগীতা কামনা করছি। পাশাপাশি আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করছি উনি যেন সকলের ভুল ত্রুটি গুলো ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখেন এবং সবাইকে সুস্থ্য এবং জীবনকে মঙ্গলময় করে তুলেন।

নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের সাধারণ সম্পাদক খালেদ হায়দার খান কাজলের সঞ্চালনায় দোয়ার পূর্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভা আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলার সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, জেলা ক্রিড়া সংস্থার সাবেক সভাপতি কুতুব উদ্দিন আকসির, বিকেএমইএ এর প্রথম সহ সভাপতি মনসুর আহম্মেদ, জেলা পিপি অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ সভাপতি মোর্শেদ সারোয়ার সোহেল, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
সংগঠন সংবাদ এর সর্বশেষ খবর
আজকের সবখবর