rabbhaban

বাপ্পী স্মরণে নানা কর্মসূচী পালিত


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৫৪ পিএম, ১৬ জুন ২০১৯, রবিবার
বাপ্পী স্মরণে নানা কর্মসূচী পালিত

২০০১ সালের ১৬ জুন চাষাঢ়া আওয়ামী লীগ অফিসে বোমা হামলায় নিহত তৎকালীন শহর ছাত্রলীগের সভাপতি সাইদুল হাসান বাপ্পী স্মরণে বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে।

রোববার ১৬ জুন শহীদ বাপ্পীর ১৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শহীদ বাপ্পী স্মৃতি সংসদ এর উদ্যোগে কোরআন তেলাওয়াত, সকালে বাপ্পীর কবরে পরিবার ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ এবং দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

এর আগে সকালে সাইদুল হাসান বাপ্পীর ১৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তার সমাধীতে দোয়া ও ফুলেল শ্রদ্ধা নিবেদন করে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, পেশাজীবী সংগঠনসহ পরিবারের সদস্যরা। এছাড়াও শহীদ বাপ্পী স্মৃতি সংসদের উদ্যোগে দিনব্যাপী চলে কোরআন তিলোয়াত।

পরে বাদ জোহর নামাজের পর পরই বাপ্পীর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এসময় বাপ্পীর ভাই সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নাসহ স্থানীয় গণ্যমান্যব্যক্তিবর্গ ও তার পরিবারের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

সোমবার ১৮নং ওয়ার্ডে সাইদুল হাসান বাপ্পীর ১৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করা হবে। এসব কর্মসূচীর মধ্যে রয়েছে, বাদ জোহর শহীদ বাপ্পী বন্ধুমহলের উদ্যোগে বাপ্পী স্মরণীতে মিলাদ ও দোয়া, সূর্যমুখী নারী মিলনায়তনের উদ্যোগে বাদ মাগরিব বাপ্পী স্মরণীতে মিলাদ ও দোয়া, আহ্লা দরবার শরীফ জেলা শাখার উদ্যোগে বাদ এশা শহীদ বাপ্পী স্মৃতি সংসদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
সংগঠন সংবাদ এর সর্বশেষ খবর
আজকের সবখবর