ঈদের জামাত নিয়ে শামীম ওসমানের অনুরোধ রাখেননি মেয়র আইভী


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৬:০৩ পিএম, ১৭ জুলাই ২০১৯, বুধবার
ঈদের জামাত নিয়ে শামীম ওসমানের অনুরোধ রাখেননি মেয়র আইভী

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, ‘আমরা ইতোমধ্যে দুইবার বৃহৎ ঈদের জামাত আয়োজন করেছি যেখানে লাখ লাখ মানুষ একত্রে নামাজ আদায় করেছেন। এটা মূলত আমার দায়িত্ব না। এটার দায়িত্ব ছিল সিটি করপোরেশনের। আমি গণমাধ্যম ও কাউন্সিলরদের মাধ্যমে সিটি করপোরেশনের কাছে বাজেটের আগেরদিন অনুরোধ করেছিলাম এ জামাত আয়োজনে দায়িত্ব নিতে। কারণ আমি বিশ্বাস করি ৭০ থেকে ৮০ লাখ টাকা খরচ করার সক্ষমতা আছে সিটি করপোরেশনের। দুটি ঈদ জামাতে দেড় কোটি টাকা খরচ করা সিটি করপোরেশনের কোন ব্যাপার ছিল না। কিন্তু ঘোষিত বাজেটে ঈদ জামাতে কিছু বলা হলো না। এতে আমি দুঃখ প্রকাশ করেছি। তবে তার পরেও আমি প্রত্যাশা করি সিটি করপোরেশন দায়িত্ব নিবেন।’

প্রসঙ্গত নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ, একেএম সামসুজ্জোহা স্টেডিয়ামকে একত্রিত করে বৃহৎ ঈদের জামাত আয়োজন করে আসছেন এমপি শামীম ওসমান। এটা দেশের অন্যতম বৃহৎ জামাতের অন্যতম।

১৭ জুলাই বুধবার বিকেলে শহরের দুই নং রেল গেট এলাকাতে ফজর আলী ট্রেড সেন্টারে নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন ইউনিয়নের সভাপতি এস এম ইকবাল রুমি।

সেক্রেটারী রাজু আহমেদের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইত্তেফাকের স্টাফ রিপোর্টার ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, কৃষক লীগের মহানগরের সেক্রেটারী জিল্লুর রহমান লিটন প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর