rabbhaban

জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনীদের পুনর্বাসন করেছিলেন:শুক্কুর মাহমুদ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:০০ পিএম, ১৫ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার
জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনীদের পুনর্বাসন করেছিলেন:শুক্কুর মাহমুদ

জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহমুদ বলেছেন, যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশে যখন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে অর্থনৈতিক ও সবুজ বিপ্লব চলছিল তখন জিয়াউর রহমান খন্দকার মোস্তাকের নেতৃত্বে জাতির জনককে স্বপরিবারে হত্যা করা হয়েছিল। জাতীয় ৪ নেতাকে যারা নির্মম নৃশংসভাবে হত্যা করা হয়েছিল। জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনীদের পুর্নবাসন করেছিল। আজকে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে রয়েছে। সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ কাজ ৮০ ভাগ সম্পন্ন হয়েছে। সারাদেশে কৃষক শ্রমিকদের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে সরকার কাজ করছে। ৪০ লাখ মেট্রিক টন খাদ্য ঘাটতি পূরণ করে এখন খাদ্য রপ্তানী হচ্ছে। আগে মাছ সবজিতেও ঘাটতি ছিল যেটা দূর হয়েছে। এমনকি কুরবানীর পশুও যেটা ভারতের উপর নির্ভরশীল ছিল সেটা এখন আর নেই। তবে খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে ২১ আগষ্টের মধ্যে ঘৃন্য ষড়যন্ত্র এখনো অব্যাহত রয়েছে। এজন্য আমাদেরকে সজাগ থাকতে হবে। ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে সকল ষড়যন্ত্র ও সন্ত্রাসবাদ মোকাবেলা করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বৃহস্পতিবার ১৫ আগষ্টর বিকেলে শহরের বরফকল মাঠস্থ জাহাজী শ্রমিক ফেডারেশনের কালচারাল ট্রেনিং সেন্টারে জাতির জনকের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে এসকল কথা বলেন শুক্কুর মাহমুদ।

জেলা শ্রমিকলীগ ও জাহাজী শ্রমিক ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক এবং বাংলাদেশ নৌযান শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সবুজ শিকদারের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মাইনউদ্দিন আহমেদ বাবুল, বিআইডব্লিউটিএ সিবিএ নেতা রফিকুল ইসলাম, সিদ্দিকুর রহমান, মোজাম্মেল হক, লিয়াকত আলী, মোঃ লিটন মিয়া, সরদার আলমগীর মাষ্টার, কবির হোসেন প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর