rabbhaban

এনায়েত উল্লাহ আব্বাসীর মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ১৮ আগস্ট ২০১৯, রবিবার
এনায়েত উল্লাহ আব্বাসীর মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

তাহরিকে খাতমে নবুওয়্যাত বাংলাদেশের আমীর ও জৈনপুরীর পীর মুফতি ড. সাইয়্যেদ মুহাম্মদ এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সেই সাথে মামলা দায়ের কারী ইমরুল কায়েস গংদের চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী এবং জামাত শিবিরের অর্থযোগান দাতা হিসেবে উল্লেখ করে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবীও করা হয় ওই মানববন্ধনে।

১৮ আগস্ট রোববার বেলা ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে নারায়ণগঞ্জ জেলা তাহরিকে খাতমে নবুওয়্যাত বাংলাদেশের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

তাহরিকে খাতমে নবুওয়্যাত বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার উপদেষ্টা মাওলানা আব্দুর রশিদ হারুনীর সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন জামিয়াতুস শাবাব ও কারামত আলী জৈনপুরী ফাউন্ডেশনের মহাসচিব মাওলানা মাসউদুর রহমান বিক্রামপুরী, মাওলানা জালাল উদ্দিন মাজহারী, মুফতি আহমাদ হাসান, এবিএম শরীফুল ইসলাম যুক্তিবাদী, মাওলানা মারুফ বিল্লাহ আশেকী ও জি এস শাহীন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে মাওলানা আব্দুর রশিদ হারুনী বলেন, নারায়ণগঞ্জের চিহ্নিত সন্ত্রাসী জামাত শিবিরের অর্থযোগান দাতা মাদক ব্যবসায়ী ইমরুল কায়েস গংরা দীর্ঘদিন ধরে তাহরিকে খাতমে নবুওয়্যাত বাংলাদেশের আমীর মুফতি ড. সাইয়্যেদ মুহাম্মদ এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। আর সেই ষড়যন্ত্রের অংশ হিসেবেই তারা মামলা দায়ের করেছে। আমরা এই ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানাচ্ছি। অন্যথায় এই বাংলার মানুষ এই মামলা মেনে নিবে না। ইমরুল কায়েস গংরা আলেম সমাজকে সরকারের বিরুদ্ধে ক্ষেপিয়ে তুলার চেষ্টা করছে। আমাদেরকে তাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

মাওলানা মাসউদুর রহমান বিক্রামপুরী বলেন, দেশের আলেম সমাজ যখন সরকারের সাথে সু-সম্পর্ক বজায় রেখে কাজ করে চলছে ঠিক তখনই দেশের শান্তিপূর্ণ পরিবেশ নস্ট করার জন্য ইমরুল কায়েস গংরা ষড়যন্ত্র করে যাচ্ছে। মুফতি ড. সাইয়্যেদ মুহাম্মদ এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে এবং ইমরুল কায়েস গংদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
সংগঠন সংবাদ এর সর্বশেষ খবর
আজকের সবখবর