rabbhaban

আল আমিন জামে মসজিদ কমিটির নির্বাচন নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ


বন্দর করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৬:৪৮ পিএম, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার
আল আমিন জামে মসজিদ কমিটির নির্বাচন নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ

বন্দরে আল আমিন জামে মসজিদ কমিটির নির্বাচনের আর মাত্র ২০ দিন বাকি। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের মধ্যে কাঁদা ছোড়াছুড়ির ঘটনা ততই বৃদ্ধি পাচ্ছে। মসজিদ কমিটি গঠন নিয়ে নির্বাচন বন্দরে কাথাও দেখেনি বলে এমন কথা জানিয়েছে আল-আমিন জামে মসজিদ কমিটির ভোটাররা।

বিভিন্ন সূত্রে জানা গেছে, আগামী ১৩ সেপ্টেম্বর সকাল ৮টায় বন্দর আমিনস্থ গিয়াস উদ্দিন মডেল একাডেমিতে বহু কাংখিত নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মোট ভোটার সংখ্যা হলো ২১৯ জন।

বন্দর উপজেলা পরিষদের পল্লী উন্নয়ন কর্মকর্তা ও নির্বাচনের প্রিজাইডিং অফিসার আবু জাফর জানান, আল-আমিন জামে মসজিদ কমিটির নির্বাচনে ৫টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের প্রার্থীরা ইতিমধ্যে মনোয়ন ফরম সংগ্রহ করে জামা দিয়েছে।

তিনি আরো জানান, সভাপতি পদে ২ জন প্রার্থী অংশ গ্রহণ করছে তারা হলেন হাজী আব্দুল কাইয়ুম ও হাজী মোজাম্মেল। এছাড়াও সহ-সভাপতি পদে ২ জন প্রার্থী অংশগ্রহণ করছেন। তাঁরা হলেন হাজী জিয়াউদ্দিন ও অপর প্রার্থী হাজী আশরাফউদ্দিন খান আশু, সাধারণ সম্পাদক পদে নির্বাচনে অংশ গ্রহন করছে মো. শাহজাহান ও মো. লুৎফর রহমান, যুগ্ম সম্পাদক পদে মোহাম্মদ আলী ও মাহাবুব অর রশিদ এবং অর্থ সম্পাদক পদে নির্বাচনে অংশ গ্রহন করছে হাজী আমজাদ হোসেন ও জাহাঙ্গীর আলম সুলতান।

মসজিদ কমিটির সভাপতি প্রার্থী হাজী আব্দুল কাইয়ুম জানান, আমি নির্বাচন করতে চাইনি। আমি আল-আমিন আবাসিক এলাকার জনগনের অনুরোধে আমি নির্বাচন করছি। আমাকে পরাজিত করার জন্য আমার প্রতিপক্ষ আমার বিরুদ্ধে ব্যাপক ভাবে অপপ্রচার চালাছে। আমার প্রার্থীতার বৈধতা নিয়ে আমার প্রতিপক্ষ সংবাদপত্রের মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে।

মসজিদ কমিটির সভাপতি পদে অপর প্রার্থী হাজী মোজাম্মেল তিনি জানান, বিগত ১০ বছর যাবত পুরাতন কমিটির ৭ থেকে ৮ জনকে নিয়ে মনগড়া একটি কমিটি গঠন করে। তা মেনে নেয়নি আল-আমিন আবাসিক এলাকার জনগন। তারা মসজিদের আয় ব্যায়ের হিসাব দিতে ব্যার্থতার পরিচয় দিয়েছে।

উল্লেখ্য আল-আমিন জামে মসজিদ কমিটি গঠন নিয়ে ২পক্ষের মধ্যে চরম উত্তেজনা দেখা দেয়। মসজিদ কমিটি নিয়ে উত্তেজনার প্রেক্ষিতে ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মেদ গত ২২ মার্চ কমিটি ভেঙ্গে দিয়ে আহবায়ক কমিটি গঠন করে। এবং আগামী ১৩ সেপ্টেম্বর শুক্রবার নির্বাচনের দিন ধার্য করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
সংগঠন সংবাদ এর সর্বশেষ খবর
আজকের সবখবর