rabbhaban

অপরাধীরা লুকিয়ে আছে তাদের ছাড় দিবো না : ওসি ফতুল্লা


ফতুল্লা করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:০৪ পিএম, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার
অপরাধীরা লুকিয়ে আছে তাদের ছাড় দিবো না : ওসি ফতুল্লা

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেছেন, দেশে ডেঙ্গু ভয়াবহ হয়নি। দেশের সরকার ডেঙ্গু মোকাবেলা কাজ করে যাচ্ছে। সকলকে নিয়ে এই এডিস মশা প্রতিরোধে কাজ করছেন। জঙ্গি দমনে এই সরকার মোকাবেলা করেছে ও মুক্ত করেছেন। সরকার দেশে জনগণকে সাথে নিয়ে জঙ্গি ও ডেঙ্গু সচেতনমূলক করে গেছেন। এটা ধারাবাহিকতা ধরে রাখতে পারলে দেশে জঙ্গি ও এডিস মশা ক্ষতিগ্রস্ত করতে পারবে না। এডিস মশার জন্য কোন ভ্যাকসিন নাই, এডিস মশা কে দমন করতে হয়, পানি যেন কোথাও দীর্ঘ সময় জমে না থাকে, সে দিকে নজর রাখতে হবে। ডেঙ্গু নিয়ে নারায়ণগঞ্জ পুলিশের লিফলেট বিতরণ করেছে, করে যাচ্ছে।

আইন-শৃঙ্খলা নিয়ে ওসি বলেন, ফতুল্লা মডেল থানা যোগ দেয়া পর থেকে শুনেছি দেওভোগের চারিদিক ছিনতাই, মাদক ব্যবসায়ীদের উৎপাত রয়েছে। এগুলো নিরসনে সকলে মিলে এক সাথে কাজ করে যেতে হবে। হাদিসে বলা হয়েছে, মাদক সকল অপরাধের মূল। এই মাদকের কারণে এই এলাকার শাকিলকে হত্যা করা হয়েছে। শাকিল হত্যায় তিন আসামীকে গ্রেপ্তার করেছি, আরো ধরা কাজ চলছে।

এলাকাবাসীর উদ্দেশ্যে ওসি বলেন, মাদক বিক্রেতা তো মাদক বিক্রি করবে, যদি আপনার সন্তান ভাই সদস্য যদি তাদের কাছে মাদক ক্রয় না করে তাহলে এগুলো বন্ধ করা সম্ভব। সকলকে নিয়ে পুলিশ কাছ করে যাচ্ছে, করবে। এলাকা মাদক বিক্রি স্থানগুলোতে পুলিশ ও এলাকাবাসী টহল দিলেই মাদক ব্যবসায়ীদের প্রতিরোধ করতে পারবো। ইভটিজিং রোধে সকলের সজাগ থাকতে হবে, একা নয় ৪/৫ জন একত্রে চলাচলে ইভটিজিং রোধ করা সম্ভব। জুয়া মদ ও মাদক সমাজকে ধ্বংস করে। হাদিসে মদ নিয়ে ঘৃণিত বাণী রয়েছে। ফতুল্লা মডেল থানা পুলিশ সামাজিক সকল বিষয়ে কাজ করছে, অপরাধীরা লুকিয়ে আছে তাদের ছাড় দিবো না।

শুক্রবার ২৩ আগষ্ট বাদ আসর দেওভোগ মাদ্রাসা মসজিদ প্রাঙ্গণে আদর্শ নাগরিক ফাউন্ডেশন ডেঙ্গু প্রতিরোধ ও পরিচ্ছন্ন সমাজ কায়েমের লক্ষ্যে গণসচেতনামূলক আলোচনা সভা ও এডিস মশা নিধন কর্মসূচীর উদ্বোধনীর প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আদর্শ নাগরিক ফাউন্ডেশন কার্যনির্বাহী পরিষদের চেয়ারম্যান মুহাম্মাদ ইকবাল হোসাইনের সভাপতি বিশেষ অতিথি ছিলেন, বৃহত্তর পশ্চিম দেওভোগে পঞ্চায়েত কমিটির সভাপতি হেদায়েত উল্লাহ খোকন, নূর জামে মসজিদ কমিটি, ভোলাইল ও নাগবাড়ি সভাপতি শাহিনুর আলম, দেওভোগ মাদ্রাসা মসজিদ কমিটির সভাপতি মাসুদ আহম্মেদ বাবুল, পশ্চিম নগর পঞ্চায়েত কমিটির সভাপতি ও সাবেক মেম্বার মোঃ দুলাল হোসেন, আদর্শ নাগরিক ফাউন্ডেশন কার্যনির্বাহী পরিষদের সিনিয়র ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাকিল মাহমুদ বিটু, মোঃ সফিউল আলম রেজা ও মাওলানা হুমায়ূণ আমিনী প্রমুখ।

সভা শেষে উপস্থিত এলাকাবাসী কাছে এডিস মশা নিধনের বিভিন্ন কর্মসূচী লিফলেট তুলে দেন ফতুল্লা মডেল থানা অফিসার ইনচার্জ আসলাম হোসেন ও আদর্শ নাগরিক ফাউন্ডেশন কার্যনির্বাহী পরিষদের চেয়ারম্যান মুহাম্মাদ ইকবাল হোসাইন সহ অতিথিরা। এ সময় মশা ফগার মেশিন অতিথিদের কাছে তুলে ফতুল্লা মডেল থানা অফিসার ইনচার্জ আসলাম হোসেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
সংগঠন সংবাদ এর সর্বশেষ খবর
আজকের সবখবর