rabbhaban

নারায়ণগঞ্জে যাত্রা শুরু করল ‘ভলেন্টিয়ার ফর বাংলাদেশ’


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:১৫ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার
নারায়ণগঞ্জে যাত্রা শুরু করল ‘ভলেন্টিয়ার ফর বাংলাদেশ’

নারায়ণগঞ্জে নতুন করে যাত্রা শুরু করলো বাংলাদেশের অন্যতম বৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভলেন্টিয়ার ফর বাংলাদেশ’। তাদের সহযোগিতায় এগিয়ে এসেছে নারায়ণগঞ্জের জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘নারায়ণগঞ্জস্থান’।

১৩ সেপ্টেম্বর শুক্রবার সকাল সাড়ে ১০টায় পলি ক্লিনিক কনফারেন্স রুমে ইনোভেটিভ ওয়ার্কশপের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সংগঠনটি যাত্রা শুরু করে।

এসময় উপস্থিত ছিলেন ‘জাগো ফাউন্ডেশন’ কর্মকর্তা মোসাদ্দেক হোসেন রুবেল ও অবনী, নারায়ণগঞ্জস্থান গ্রপের এডমিন আরেফিন রওশান হৃদয়, রিদওয়ান আমিন। এছাড়া আরো উপস্থিত ছিলেন সারফারাজ সুলতান, সামসুর রহমান, নূর হোসাইন হীরা, তানিয়া, মিম, রাবেয়া, আলিফ, কামরুল।

‘জাগো ফাউন্ডেশন’ এর অঙ্গসংগঠন ‘ভলেন্টিয়ার ফর বাংলাদেশ’ বাংলাদেশের অন্যতম প্রধান স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে দীর্ঘদিন ধরে মানুষের সেবা করে আসছে। তাদের উদ্দেশ্য সেচ্ছাসেবীদের মাধ্যমে নারায়ণগঞ্জ এর সমস্যাগুলোর একটি স্থায়ী সমাধান করা।

এ প্রসঙ্গে নারায়ণগঞ্জস্থান গ্রুপের এডমিন রিদওয়ান আমিন নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘নারায়ণগঞ্জস্থান’ ছোট পরিসরে কাজ করেছে। কিন্তু ‘ভলেন্টিয়ার ফর বাংলাদেশ’ দেশব্যাপী বড় পরিসরে কাজ করে। আমরা প্রত্যাশা করছি এই সংগঠনের সাথে যুক্ত হয়ে আমরা নারায়ণগঞ্জের সমস্যাগুলো আরো দ্রুত সমাধান করতে পারব।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
সংগঠন সংবাদ এর সর্বশেষ খবর
আজকের সবখবর