rabbhaban

উদ্বোধনের পরের দিনেই ‘হাউসফুল’ ‘সিনেস্কোপ নারায়ণগঞ্জ’


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:১৮ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার
উদ্বোধনের পরের দিনেই ‘হাউসফুল’ ‘সিনেস্কোপ নারায়ণগঞ্জ’

‘বাংলাদেশি চলচ্চিত্র উৎসব’ এর মধ্য দিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও সিনেমাকারের যৌথ উদ্যোগে নারায়ণগঞ্জে প্রথমবারের মত নির্মিত হয়েছে শীতাতপ নিয়ন্ত্রিত সীমিত আসনের আধুনিক সিনেমা থিয়েটার ‘সিনেস্কোপ নারায়ণগঞ্জ’। উদ্বোধনের পরের দিন থেকেই দেখা যাচ্ছে দর্শকদের উপচেপড়া ভীড়। আসন সংখ্যা সীমিত হওয়ায় টিকিট না পেয়ে অনেকেই হতাশ হয়ে ফিরে যাচ্ছেন।

২১ সেপ্টেম্বর শনিবার বিকেলে আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে নির্মিত সিনেপ্লেক্সে সরেজমিনে দেখা যায় এমন চিত্র। বিকেল ৫টায় শো টাইম হলেও অধিকাংশ টিকিট ফোনের মাধ্যমে বুকিং হয়ে গেছে আরো অনেক আগে। সিনেমা প্রেমী যারা একটু দেরি করে আসছেন তাদের অনেককেই হতাশ হয়ে ফিরে যেতে হচ্ছে। কারণ অনেক আগেই শো ‘হাউসফুল’ হয়ে গেছে। নারায়ণগঞ্জে নির্মিত আধুনিক সিনেপ্লেক্সে সিনেমা দেখতে এসে টিকিট না পেয়ে অনেকেই হতাশা প্রকাশ করেছেন।

এ প্রসঙ্গে মেয়েকে নিয়ে ‘ছুটির ঘণ্টা’ দেখতে আসা আয়শা আক্তার নিউজ নারায়ণগঞ্জকে বলেন, গতকাল খবর পেয়েছি নারায়ণগঞ্জে প্রথমবারের মত সিনেপ্লেক্স নির্মিত হয়েছে। এমনিতে অন্যান্য যে হল আছে সেগুলোর পরিবেশ কেমন হবে তা নিয়ে কিছুটা দ্বিধা আছে। যখন শুনলাম এটা চুনকা পাঠাগারে নির্মিত হয়েছে তখন আর কোনো দ্বিধা না করে মেয়েকে নিয়ে আসলাম ছবি দেখতে। পরিবেশ অসম্ভব সুন্দর ও ভালো। কিন্তু এসে দেখি টিকিট নেই। সব টিকিট নাকি আগেই বুকিং হয়ে গেছে। অনেক আশা নিয়ে এসেছিলাম কিন্তু টিকিট না পেয়ে একটু হতাশ।

এ প্রসঙ্গে কাউন্টারে বসা ফ্রন্টডেস্ক ম্যানেজার শাহরিয়ার নিউজ নারায়ণগঞ্জকে বলেন, সকালের শো বন্ধ ছিল। আর দুপুরেরটা মানুষ থাকলেও হাউসফুল ছিল না। কিন্তু বিকেলের সব টিকিট আগেই বুকিং হয়ে গেছে। এখনো অনেকে আসছে টিকিট নিতে। কিন্তু সীট না থাকায় তাদেরকে ফেরিয়ে দিতে হচ্ছে। কারণ সিনেমা হল এখন ‘হাউসফুল’।

তিনি আরো বলেন, এরকম সমস্যা যাতে না হয় এজন্য আমাদের ক্লাবের সদস্য হতে পারেন। এ জন্য এক কালীন মাত্র ১০০টাকা দিয়ে সদস্য পদ সংগ্রহ করতে পারবেন। সদস্যদের জন্য অগ্রিম টিকিট ও বিশেষ সিনেমার জন্য ভিআইপি টিকিটের ব্যবস্থা করা হবে। এছাড়া সদস্যরা ১০ শতাংশ ডিসকাউন্ট পাবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর