rabbhaban

দুর্গাপূজা উপলক্ষ্যে বস্ত্র বিতরণ রোটারী ক্লাবের


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৫:১০ পিএম, ০৩ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার
দুর্গাপূজা উপলক্ষ্যে বস্ত্র বিতরণ রোটারী ক্লাবের

শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে বৃহস্পতিবার ৩ অক্টোবর দুপুরে পালপাড়ায় সত্যধাম মন্দিরের রামঠাকুর অনাথালয় শিশুদের বস্ত্র বিতরণ করেছে রোটারী ক্লাব অব ফতুল্লা নারায়ণগঞ্জ।

ক্লাব প্রেসিডেন্ট আসাদুজ্জামান আসাদের তত্ত্বাবধানে রোটারী ক্লাব অব ফতুল্লা স্থায়ী প্রজেক্টে অনাথ শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণকালে রোটারীয়নবৃন্দ বলেন, আর্তমানবতার সেবায় সামাজিক উন্নয়নে সকলকে আন্তরিকতার সহিত এগিয়ে আসতে হবে এবং গরীব, অসহায় মানুষের পাশে সবসময় থাকতে হবে।

সত্যধাম মন্দিরের রামঠাকুর অনাথালয়ের ৩০ জন শিশু-কিশোরকে শার্ট ও ৩ জন বয়স্ক নারীকে শাড়ী বিতরণ করা হয়। সাবেক ক্লাব প্রেসিডেন্ট ও প্রজেক্ট চেয়ারম্যান রোটারীয়ান ইন্দ্রজিৎ সাহা দীপকের আন্তরিক সহযোগিতায় বেশ কয়েক বৎসর যাবৎ সত্যধাম মন্দিরে অনাথ শিক্ষার্থীদের পোশাক বিতরণ করে আসছে। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুরে মানবিক গুণাবলী দিয়ে দূর্গা পূজা উপলক্ষ্যে বস্ত্র বিতরণে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা ক্লাব প্রেসিডেন্ট কবির হোসেন পারভেজ, ইলেক্ট প্রেসিডেন্ট শহিদুল আলম বাপ্পি, রোটারীয়ান কামরুজ্জামান, রেহেনা আক্তার, এড. বিথী কনা সাহা ও মানব কল্যণ পরিষদ চেয়ারম্যান রোটারীয়ান এম এ মান্নান ভূইয়া প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর