rabbhaban

ইসলামী আন্দোলনের রামারবাগ সাংগঠনিক ওয়ার্ড শাখার প্রশিক্ষণ


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৯:১৩ পিএম, ০৬ অক্টোবর ২০১৯, রবিবার
ইসলামী আন্দোলনের রামারবাগ সাংগঠনিক ওয়ার্ড শাখার প্রশিক্ষণ

ইসলামী আন্দোলন বাংলাদেশ কুতুবপুর সাংগঠনিক ইউনিয়ন শাখার আওতাধীন রামারবাগ সাংগঠনিক ওয়ার্ড শাখার দফত্তর ভিত্তিক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে ৬ অক্টোবর রবিবার।

কর্মশালায় সভাপতিত্ব করেন ওয়ার্ডের সভাপতি মোঃ আবু বকর সিদ্দিক, পরিচালনা করেন মোঃ রুবেল হোসেন।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ মাসুদুর রহমান (সেক্রেটারী, ইসলামী আন্দোলন বাংলাদেশ কুতুবপুর সাংগঠনিক ইউনিয়ন)।

তিনি বলেন, দায়িত্বশীলদের দায়িত্ববোধ ও সচেতনতা বাড়াতে হবে এবং ইসলামী আন্দোলনের কর্মী বোকা হতে পারেনা। কর্মীদের আরো শক্তিশালী হতে হবে। রাষ্ট্র চালানোর জন্য প্রস্তুত থাকতে হবে কারণ বর্তমানে দেশের যেই হাল, এদেশে মানুষ বসবাস করতে পারেনা। এদিকে এমপি মন্ত্রীরা দুর্নীতি করে টাকার পাহাড় বানিয়েছে, এটাকে মুছার জন্য ডাকসুতে ধর্ম ভিক্তিক রাজনীতি বন্ধের পায়তার করছে মানুষ যেন সব ভুলে গিয়ে ডাকসু নিয়ে ব্যস্ত থাকে।

বিশেষ অতিথি মোঃ আবুল বাশার সংগঠন মজবুত করার জন্য সকল দায়িত্বশীলদেরকে যোগ্যতা অর্জন করতে নির্দেশনা দেন। তিনি বলেন, সংগঠনকে মজবুত করতে হলে সংঘবদ্ধ লোকদের আদর্শিক, অধ্যাত্মিক, রাজনৈতিক সামাজিক ও সাংগঠনিক দিক থেকে ইসলামী সমাজ গঠনের যোগ্য সৈনিক হিসাবে গড়ে তুলতে হবে।

উপস্থিত ছিলেন সাংগঠনিক ওয়ার্ডের সেক্রেটারী মোঃ রোস্তম আলী সরকার, সাংগঠনিক সম্পাদক মোঃ মনজু মিয়া, অর্থ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম ও প্রচার সম্পাদক মোঃ ইয়াকুব হোসেন সহ ওয়ার্ডের নেতৃবৃন্দ প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর