rabbhaban

মানবতার সেবায় মানব কল্যাণ পরিষদের কর্মী সভা


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ০৮ অক্টোবর ২০১৯, মঙ্গলবার
মানবতার সেবায় মানব কল্যাণ পরিষদের কর্মী সভা

আর্তমানবতার সেবায় সামাজিক উন্নয়নে এগিয়ে আসার প্রত্যয়ে স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ পরিষদের সক্রিয় কর্মীদের নিয়ে গত ৭ অক্টোবর সোমবার রাত ৮টায় নারায়ণগঞ্জ শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

সরকারি ভাবে জেলার শ্রেষ্ঠ সংগঠকের পুরস্কারপ্রাপ্ত মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে কর্মী উন্নয়ন সভায় বক্তব্য রাখেন প্রমা কালচারাল একাডেমির পরিচালক নৃত্য শিল্পী রুহিতা বিনতে আজিজ প্রমা।

বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সচিব মোঃ গোলজার হোসেন ভূঞা, অর্থ সচিব মোঃ সাইফুল ইসলাম, প্রচার ও দপ্তর সচিব শাহাদাত হোসেন তৌহিদ ও কার্যনির্বাহী সদস্য জিএম মোস্তফা। কর্মী সভায় মানবিক গুণাবলী ও সাংগঠনিক সক্রিয়তার জন্য মরিয়ম আক্তার বৃষ্টিকে শুভেচ্ছা স্বরূপ উপহারের মাধ্যমে পুরস্কৃত করা হয়।

চাষাঢ়াস্থ ড্রিংক এন্ড ডাইন থাই চাইনিজ রেস্টুরেন্টে আনন্দ বিনোদনের মাধ্যমে মনোরম পরিবেশে মানব কল্যাণ পরিষদের কর্মীদের মিলন মেলায় আরও উপস্থিত ছিলেন সদস্য মোঃ পারভেজ মিয়া, কর্মী রিয়া আক্তার, নুসরাত জাহান, মারজানা আক্তার, মোঃ মুহিবসহ অন্যান্য কর্মীবৃন্দ। সমাপনী বক্তব্যে চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া বলেন, সামাজিক কাজকর্ম করতে গেলে বাঁধা বিপত্তি থাকবেই। তাই বলে আমরা সমাজকর্মীরা থেমে থাকতে পারি না। মাদক, সন্ত্রাস, যৌন হয়রানী, নারী নির্যাতন ও পুরুষ নির্যাতন প্রতিরোধে সামাজিক সচেতনতা গড়ে তুলতে হবে এবং মানবতার সেবায় সংগঠনের কর্মীদের সামাজিক উন্নয়নে যথেষ্ট ভূমিকা রাখার আহ্বান জানান।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর