rabbhaban

লবন ব্যবসায়ী দুলাল রায়ের পরলোক গমন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:২১ পিএম, ০৯ অক্টোবর ২০১৯, বুধবার
লবন ব্যবসায়ী দুলাল রায়ের পরলোক গমন

নারায়ণগঞ্জ নিতাইগঞ্জের লবন ব্যবসায়ী ডি.এস এন্টারপ্রাইজের মালিক, বংশাল সার্বজনীন পূজা কমিটি ও বংশাল রোড, বি.দাস রোড, আর.কে মিত্র রোড, ওল্ড ব্যাংক রোড পঞ্চায়েত পরিষদের সভাপতি দুলাল রায় (৬৫) পরলোক গমন করেছেন। ৯ অক্টোবর বুধবার ভোরে বংশাল সূতাপাড়া আউলাদের ভাড়া বাসায় হৃদরোগ আক্রান্ত হলে ঢাকা ল্যাব এইড হসপিটালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

দুলাল রায় সহধর্মিনী রুনু রায় জানান, ৮ অক্টোবর মঙ্গলবার রাতে বংশাল সার্বজনীন পূজা কমিটি সভাপতি হিসেবে তিনি ৫নং ঘাটে শারদীয় দূর্গোৎসবের বিজয়া দশমীতে দূর্গা প্রতিমা বিসর্জন দেন। এর পর তিনি গভীর রাত ১টা বাসা ফিরেন। বাসায় থাকার কিছুক্ষণ পর তিনি হৃদরোগ আক্রান্ত হন। পরিবর্তিতে দ্রুত নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) নেয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা ল্যাব এইড হসপিটালে পাঠানো হয়। ল্যাব এইড হসপিটালে তাকে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী রুনু রায়, ২ মেয়ে সহ আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মরদেহ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের শ্মশান ঘাটে দাহ কার্য সম্পন্ন করা হবে জানা গেছে। দুলাল রায়ে স্থায়ী বাড়ী হল কুমিল্লা হোমনা থানা এলাকায়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর